সকল মেনু

মৌলভীবাজারে স্কুল ছাত্রী সহ নিহত ২ : আহত ২৫ জন

 মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজার শ্রীমঙ্গল সড়কের ভৈরব বাজার এলাকায় দ্রুতগামী মিনিবাসের চাপায় স্কুল ছাত্রী সহ ২ জন মারা যায়। এ ঘটনায় আহত হয়েছে ২৫ জন মিনি বাসের যাত্রী ও পথচারী। পুলিশ ও এলাকাবাসী জানায় সোমবার সকাল সোয়া ১০ টার দিকে মৌলভীবাজার মুখী একটি দ্রুতগামী মিনিবাস নিয়ন্ত্রন হারিয়ে উল্টে ২ পথচারীকে চাপা দিয়ে রাস্থার উপর উল্টে যায়। এ সময় ভৈরবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্রী নিলা বেগম (১৪) ঘটনাস্থলে মারা যায়। দূর্ঘটনাস্থল থেকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়ার সময় অপর এক ব্যবসায়ী মেজু মিয়া (৩০) মারা যায়। নিহত উভয়ের বাড়ি গিয়াসনগর গ্রামে।  আহত স্কুল ছাত্রী লিপি বেগম(২৬), সুমি(১২), রিমি(১৮), সুনিয়া (২২) যাত্রী বাদশা মিয়া(৬০), শ্রীকান্ত বর্ধন(২২), শারমিন (৩০), আয়তুন্নেছা(৩৫), সবির দেব(৩৪), স্বপন ভট্টাচার্জ(৪২), বিষুপদ গোস্বামী(৪৫), গোপাল কৃ¯œ(৬৫) ও আমিনুল ইসলঅম(৩৩)দের মৌলভীবাজার ২৫০ শয্য হাসপাতাল ও সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর এলাকাবাসী ২ ঘন্টা সড়ক অবরোধ করে রাখে।
এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুল জলিল জানান, ঘাতক বাসটি আটক করা হয়েছে। তবে চারখকে পাওয়া যায়নি। এ ঘটনায় মামলা দায়ের প্রস্তুতি চলছে। যান চলাচল স্বাভাবিক রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top