সকল মেনু

নূর হোসেনের গাড়ি চালক দীপু ৭ দিনের রিমান্ডে

 নারায়ণগঞ্জ প্রতিনিধি: সাত খুন মামলার প্রধান আসমি নূর হোসেনের গাড়ি চালক মিজানুর রহমান দীপুর সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রোববার বেলা ১২টার দিকে নারায়ণগঞ্জের জ্যেষ্ঠ বিচারিক হাকিম চাঁদনী রূপমের আদালতে তাকে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন জানানো হয়। কিন্তু শুনানি শেষে আদালত সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন। নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

৯ আগস্ট পটুয়াখালী সদর উপজেলা থেকে মিজানুর রহমান দীপুকে গ্রেপ্তার করা হয়। দিপুর বাড়ি বরগুনার আমতলী উপজেলার চাওড়া গ্রামে।

উল্লেখ্য, গত ২৭ এপ্রিল (রোববার) দুপুরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২নং ওয়ার্ড কাউন্সিলর, প্যানেল মেয়র-২ ও আওয়ামী লীগ সমর্থক নজরুল ইসলাম ওরফে গোঁয়ার নজরুল ও তার চার সহযোগীকে তাদের বহনকারী প্রাইভেটকারসহ র‌্যাব পরিচয়ে অপহরণ করা হয়। একই সময়ে নারায়ণগঞ্জের জ্যেষ্ঠ আইনজীবী চন্দন কুমার সরকার ও তার গাড়িচালক ইব্রাহিমও নিখোঁজ হন।

পরে ৩০ এপ্রিল বুধবার বিকেলে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের শান্তিনগর এলাকায় শীতলক্ষ্যা নদী থেকে নজরুল ইসলামসহ ৬ জনের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করে পুলিশ। পরদিন বৃহস্পতিবার সকালে একই স্থান থেকে হাত-পা বাঁধা অবস্থায় আরো একটি মরদেহ পাওয়া যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top