সকল মেনু

ওয়াহিদ মিল্টনকে চাঁদা দাবী ও হত্যার হুমকির প্রতিবাদে প্রতিবাদী মানববন্ধন

 আফিফা জামান,হটনিউজ২৪বিডি.কম: জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত প্রতিবাদী মানববন্ধনে ডিইউজের সাবেক সাধারণ সম্পাদক শাবান মাহমুদ বলেন আগামী ২৪ ঘন্টার মধ্যে হুমকিদাতাকে গ্রেফতার করা না হলে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে। মানববন্ধন কর্মসূচিতে ফরিদপুর জার্নালিষ্ট ফাউন্ডেশনের সহ-সভাপতি লায়েকুজ্জামান বলেন, হুমকি দাতাকে অবিলম্বে গ্রেফতার করুন, অন্যথায় আমরা রাজপথে নামতে বাধ্য হবো বলে হুশিয়ারী উচ্চারণ করেন। অনুষ্ঠানে ফরিদপুর জার্নালিষ্ঠ ফাউন্ডেশনের সভাপতি মোস্তফা হোসেন চৌধুরী তার সমাপনি বক্তব্যে বলেন, হুমকি দাতাকে অনতিবিলম্বে আইনের আওতায় এনে দ্রুত শাস্তি দিতে হবে,  অন্যথায় সকল সাংবাদিক সংগঠনকে সঙ্গে নিয় বৃহত্তর আন্দোলনের কর্মসূচিতে যাওয়ার ঘোষনা দেয়া হবে।
ফরিদপুর জার্নালিষ্ঠ ফাউন্ডেশনের সহ-সভাপতি মাহমুদ মোর্শেদ চৌধুরী কাঞ্চন বলেন, সাংবাদিক সমাজের প্রতি হুমকি প্রতিরোধ এবং সাংবাদিকদের নিরাপত্তা সরকারকেই নিশ্চিত করতে হবে। ডিআরইউ’র সাবেক সভাপতি মোস্তাক হোসেন হুমকিদাতাকে গ্রেফতারের জোর দাবি জানান। মানববন্ধন কর্মসূচিটি পরিচালনা করেন ফরিদপুর জার্নালিষ্ঠ ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক ও হট নিউজ ২৪ বিডি ডটকম’র সম্পাদক আছাদুজ্জামান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top