সকল মেনু

বাদ পড়ছে হুমাইমার চুম্বন!

 বিনোদন ডেস্ক : পাকিস্তানি অভিনেত্রী হুমাইমা মালিক ও ইমরান হাসমি অভিনীত হিন্দি সিনেমা রাজা নাটওয়ারলা-এর বেশকিছু অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেছেন। সিনেমাটিতে হুমাইমাকে বেশ খোলামেলাভাবে দেখা যাবে। এতে এই অভিনেত্রীর নিজে দেশে কি ধরণের প্রতিক্রিয়া হবে তা নিয়ে মোটেও ভীত নন। বরং তিনি সিনেমাটিতে অভিনয়ের পরে বেশ খোশমেজাজেই আছেন। তবে শোনা যাচ্ছে, এ সিনেমা থেকে ইমরান-হুমাইমার চুম্বন দৃশ্যটি কাটা পড়েছে সেন্সর খড়গে। খবর প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়ার।২৬ বছর বয়সি এ অভিনেত্রীকে প্রথম দেখা যায়, পাকিস্তানের বোল সিনেমায়। এটি ভারতে মুক্তি পায় ২০১১ সালে। এবারে তিনি ভারতের একটি সিনেমায় কাজ করেছেন। তবে তার চেয়েও আলোচিত বিষয় হলো, এবারই প্রথম তিনি কোনো সিনেমায় চুম্বন দৃশ্যে অভিনয় করেছেন। এ বিষয়ে তিনি প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাতকারে বলেন, এর আগে আমি কখনোই পর্দার জন্য চুম্বন দৃশ্যে অভিনয় করিনি। সুতরাং আমি এর জন্য প্রস্তুত ছিলাম না। কাজটি করার সময় নিজেকে যন্ত্রের মতো মনে হয়েছে। তবে শেষ পর্যন্ত দারুণ একটি দৃশ্য হয়েছে এটি।

তিনি আরো বলেন, দৃশ্যটিতে ঠিকভাবে কাজ করার জন্য ইমরান আমাকে দারুণ সহযোগিতা করেছেন। সত্যি চুম্বনের দৃশ্যে ইমরান খুবই অভিজ্ঞ। এ জন্য হয়তো লোকে তাকে এ ধরণের দৃশ্যে দেখতে পছন্দ করেন। তিনি এ সব দৃশ্যে এমনভাবে কাজ করেন যা দেখতে কোনোভাবেই অশ্লীল মনে হয় না।

হুমাইমা তার অভিনীত চুম্বন দৃশ্য সম্পর্কে আরো বলেন, এই ছবিতে কোনো রকমের সেক্স দৃশ্য নেই। আর এতে কোনো দৃশ্যই জোড় করে করা হয়নি। আমার খোলামেলা দৃশ্যগুলো খুবই সেন্সবল, যেখানে কোনো ধরণের অশ্লীলতা নেই।

তিনি জানান, খোলামেলা দৃশ্য নিয়ে একদমই ভীত নন। তিনি বলেন, আমি নিজের মেধা ও সামর্থকে তুলে ধরতে চেয়েছি। আর মেধার কোনো ধর্ম বা সম্প্রদায় নেই। এটি শুধুই একটি চরিত্র। তবে আপসোস, ছবিটি পাকিস্তানে মুক্তি দেওয়ার আগে হুমাইমা-ইমরানের চুম্বন দৃশ্যটি বাদ দেওয়া হতে পারে।

নিজের দেশ সম্পর্কে তিনি বলেন, আমার দেশের হয়ে বোল সিনেমাটির জন্য আমি বেশ কয়েকটি দেশে সেরা অভিনয়শিল্পী হিসেবে মনোনয় পাই। এবং লন্ডনে এশিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে পুরস্কৃতও হই। আমি নিশ্চিত এবারো পাকিস্তানিরা আমার পক্ষেই থাকবেন।

অনেকেই সিনেমাটিতে তার চরিত্র সম্পর্কে সমালোচনা করছেন। কিন্তু এই সমালোচনাকেও সিরিয়াসভাবে নিয়েছেন হুমাইমা। তিনি বলেন, আমার ক্যারিয়ারের জন্য আমি অনেক কিছুই করতে পারি। তবে স্ক্রিনে আমি কখনোই বিকিনি পরে হাজির হবো না।

এরই মধ্যে এই অভিনেত্রী পাকিস্তানে ফিরে গেছেন। সেখানে রাজা নাটওয়ারলা’র ট্রেইলারের দর্শক প্রিয়তা দেখে মুগ্ধ তিনি। তিনি আরো বলেন, দর্শক ছবিটির ট্রেইলর খুবই পছন্দ করেছেন। পাকিস্তানেও ইমরানের অসংখ্য ভক্ত আছে। তার নামের কারণে লোকে তাকে পাকিস্তানি বলে জানে। আমিও পাকিস্তানে সবচেয়ে জনপ্রিয় এবং সর্বোচ্চ পারিশ্রমিক নেওয়া শিল্পী। আমি নিশ্চিত দর্শক আমাদের দেখতে হলে যাবেন। আমাদের কাজকে অভিনন্দন যানাবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top