সকল মেনু

সভাপতি কাদের পলাশ, সাধারণ সম্পাদক শাহেদ

 নিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর: চাঁদপুরে ন্যাশনাল মিডিয়া রিপোর্টার্স ইউনিটির ১৫ সদস্য বিশিষ্ট্য কার্যনিবার্হী কমিটি গঠন করা হয়েছে। উপস্থিত সম্মানিত সদস্যদের সম্মতিক্রমে একাত্তর টিভি ও আমাদের অর্থনীতির চাঁদপুর প্রতিনিধি কাদের পলাশ সভাপতি ও ইনডিপেন্ডেন্ট টিভির জেলা প্রতিনিধি এ কে এম শাহেদকে সাধারণ সম্পাদক পদে মনোনীত করা হয়। শনিবার দুপুরে চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে ইউনিটির সাধারণ সভায় এ কমিটি ঘোষণা করা হয়। সভায় চ্যানেল আই’র স্টাফ রিপোর্টার ও দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি ইকরাম চৌধুরীর সভাপতিত্বে এবং দৈনিক মানবকন্ঠের জেলা প্রতিনিধি শাহাদাত হোসেন শান্তের পরিচালনায় এক বছরের জন্য (২০১৪-১৫ খ্রি.) এ কমিটি ঘোষণা করা হয়।

এছাড়া সহ-সভাপতি হলেন চ্যানেল ২৪ ও যায়যায়দিনের জেলা প্রতিনিধি আল ইমরান শোভন, চ্যানেল নাইনের জেলা প্রতিনিধি নাছির পাঠান, সাংগঠনিক সম্পাদক জিটিভির জেলা প্রতিনিধি রিয়াদ ফেরদৌস, যুগ্ম সাধারণ সম্পাদক চ্যানেল ফাইভ ও দৈনিক বর্তমানের জেলা প্রতিনিধি মনিরুজ্জামান বাবলু, দপ্তর সম্পাদক এশিয়ান টিভির চাঁদপুর প্রতিনিধি মো. খুরশিদ আলম ও কোষাধ্যক্ষ দৈনিক আজকালের খবরের জেলা প্রতিনিধি আশ্রাফুল আলম।

কার্যনির্বাহী সদস্যরা হলেন, বিজয় টেলিভিশনের স্টাফ রিপোর্টার সোহেল রুশদী, প্রথম আলো’র জেলা প্রতিনিধি আলম পলাশ, ভোরের কাগজের জেলা প্রতিনিধি লক্ষণ চন্দ্র সূত্রধর, সময় টেলিভিশন ও কালের কন্ঠের জেলা প্রতিনিধি ফারুক আহমদ, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি নেয়ামত হোসেন, এসএ টিভির জেলা প্রতিনিধি জিএম শাহীন, মানবকন্ঠের জেলা প্রতিনিধি শাহাদাত হোসেন শান্ত,।

উপদেষ্টা মন্ডলী হলেন, চ্যানেল আই এর স্টাফ রিপোর্টার ও দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি ইকরাম চৌধুরী, দৈনিক সংবাদের জেলা প্রতিনিধি শাহ মাকসুদুল আলম, দৈনিক জনকন্ঠের জেলা প্রতিনিধি জালাল চৌধুরী, ইত্তেফাকের জেলা প্রতিনিধি গোলাম কিবরীয়া জীবন, এটিএন বাংলা ও এটিএন নিউজজের চাঁদপুর প্রতিনিধি পার্থনাথ চক্রবর্তী, ইনকিলাবের জেলা প্রতিনিধি বিএম হান্নান, সমকালের জেলা প্রতিনিধি ইকবাল হোসেন পাটওয়ারী, আর টিভি ও নয়া দিগন্তের জেলা প্রতিনিধি শরীফ চৌধুরী, নিউজ টুডের জেলা প্রতিনিধি গিয়াস উদ্দিন মিলন, বাংলা ভিশনের জেলা প্রতিনিধি রহিম বাদশা প্রমুখ।

সভা সমাপ্তির পূর্বে গাজায় ইসরাইলের হামলার প্রতিবাদে নিহতদের শ্রদ্ধা জানিয়ে ও চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি কামরুজ্জামান চৌধুরী এবং চ্যানেল ২৪ জেলা প্রতিনিধি আল ইমরান শোভনের বাবার মৃত্যু শোক প্রকাশ করে এক মিনিট নিরবতা পালন করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top