সকল মেনু

মৌলভীবাজারের এক যুবক ব্রাজিলে খুন, পরিবারে শোকের মাতম

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার জাহেদ আহমদ (২৮) নামের এক বাংলাদেশি যুবক ব্রাজিলে খুন হয়েছেন। নিহতের পরিবারে শোকের মাতম।
জনশক্তি ও কর্মসংস্থান র্যুরোর সুত্রে জানা যায়, বছরখানেক আগে জীবিকার সন্ধানে জাহেদ আহমদ ব্রাজিলে গিয়েছিলেন তার ব্রাজিলিয়ান এক বন্ধবীর ডাকে সেখানে এক বছর ধরে বসবাস করে যাচ্ছেন। গত ২৮ জুন ব্রাজিলের সাওপাওলা খেকে ৭১১ কিলোমিটার দক্ষিনে প্যারাগুয়ের কাছে পারানা বাজার রাজ্যের রাজধানী সিয়া নর্থে খুন হয়েছেন। খুন হওয়া যুবক জাহেদ আহমদ বড়লেখা উপজেলার সুরিকান্দি গ্রামের বাসিন্দা আব্দুল হকের ছেলে।  একই দিন ব্রাজিলের সময় সন্ধায় বাসা থেকে বের হওয়ার পরে আর ফেরেননি। পরিত্যক্ত অবস্থায় এক বাড়ি থেকে পুলিশ তার রক্তাক্ত লাশ উদ্বার করে স্থানীয় হাসপতালে নিয়ে যায়ার পর স্থানীয় বাংলাদেশিরা তার লাশ বুঝে নিয়ে দাফন করেছেন বলে জানান। জাহেদ আহমদের বাবা আব্দুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, ০২ জুলাই বৃহস্পতিবার লাশের দাফন-কাফন সম্পুর্ন করা হয়েছে ব্রাজিলেই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top