সকল মেনু

ঘরে বসেই কেনা যাবে যাবতীয় ব্যাগ

  শানজানা জামান :  অনলাইনে অর্ডার দেওয়া মাত্রই গ্রাহকের ঘরে ব্যাগ পৌঁছে দিচ্ছে আমারব্যাগ ডটকম। শুধু ব্যাগ বিষয়ক এই ই- কমার্স সাইটে পাওয়া যাবে যে কোনো ধরনের ব্যাগ। যেমন: ট্রাভেল ব্যাগ, ল্যাপটপ ব্যাগ, জুট ব্যাগ, মানি ব্যাগ, পার্টি ব্যাগসহ আরো বিভিন্ন ধরণের ব্যাগ। ক্রেতাদের সুবিধার কথা চিন্তা করে পেমেন্ট এর মাধ্যম হিসেবে রাখা হয়েছে ক্যাশ অন ডেলিভারি এবং বিকাশ। দেশের যে কোনো প্রান্ত থেকে ক্রেতারা অনলাইন www.amarbag.com, ফেসবুক www.facebook.com/AmarBagBD। এমনকি মোবাইল কলের মাধ্যমে (০১৭১১৭০৮৯১২) ব্যাগের জন্য অর্ডার দিতে পারবে। আমারব্যাগ ডটকমে ক্রেতারা ব্রান্ডেড এবং নন ব্রান্ডেড সব ধরনের ব্যাগ-ই পাবেন শোরুম মূল্যেই।
আমার ব্যাগের ব্যবস্থাপনা পরিচালক আহসানউল্লাহ ধীমান বলেন, ‘ব্যাগ শুধু পণ্যই বহন করে না, এটি ব্যক্তিত্ব এবং রুচিবোধেরও পরিচয় বহনকারী। দেশে শুধু ব্যাগের আলাদা কোনো মার্কেটপ্লেস না থাকায় পছন্দ অনুযায়ী ব্যাগ কিনতে যথেষ্ট বেগ পেতে হয় ক্রেতাদের। আমারব্যাগ ডটকম ক্রেতাদের এই ভোগান্তি অনেকটা দূর করবে বলে আমাদের বিশ্বাস।’
আমারব্যাগ ডটকম ইতিমধ্যে ক্রেতাদের মধ্যে ব্যাপক সাড়া সৃষ্টি করেছে। সব শ্রেণীর ক্রেতাদের কথা মাথায় রেখে এখন থেকে এই ই-কমার্স সাইটের ভাষা হচ্ছে বাংলা। এছাড়া খুব শিগগিরি আসছে আমারব্যাগ ডটকমের মোবাইল অ্যাপ্লিকেশন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top