সকল মেনু

বাংলাদেশ হবে উন্নত বিশ্বের সুখী সমৃদ্ধ দেশ-রেলমন্ত্রী মুজিবুল হক

 এস এন ইউসুফ,হটনিউজ২৪বিডি.কম,কুমিল্ল,৩০মে : পথ মন্ত্রী মোঃ মুজিবুল হক এমপি বলেছেন, বর্তমান সরকারে নেতৃত্বে দেশে উন্নয়নের জোয়াড় উঠেছে। দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। এধারাবাহিকতা বজায় থাকলে বাংলাদেশ হবে উন্নত বিশ্বের সুখী সমৃদ্ধ দেশ। দেশের ব্যবসায়ীরা এখন শান্তিতে ব্যবসা করছে প্রতিমাসেই দেশে বিদেশীরা বিনিয়োগ করছে। বিদেশীরা এখানে মিল কারখানা গড়ার ফলে আমাদের দেশর অর্থনৈতিক চাকা সচল থাকছে অপর দিকে আমাদের দেশ থেকে দূর হচ্ছে বেকারত্ব। বাংলাদেশ-সিঙ্গাপুরের যৌথ উদ্বোগে পরিচালিত আগাতা ফিড মিলস লিঃ কুমিল্লার অসংখ্য বেকারের কর্মসংস্থান করে কুমিল্লাকে এগিয়ে নিয়ে যাবে এটাই আমাদের প্রত্যাশা।

তিনি খালেদা জিয়াকে লক্ষ্য করে বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখহাসিনার নেতৃত্বে বর্তমান সরকার যখন ব্যাপক উন্নয়নের মাধ্যেমে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে ঠিক তখনই স্বাধীনতা বিরোধীরা খালেদার নেতৃত্বে এদেশের বিরুদ্ধে দেশের সাধারণ মানুষের বিরুদ্ধে ষড়যন্ত্র চক্রান্ত শুরু করে। বিএনপি নেত্রী খালেদা জিয়া বর্তমানে কোন উপায় না দেখে এখন মানুষকে বিভ্রান্ত করতে এসব ষড়যন্ত্র করে বেড়াচ্ছে।

মন্ত্রী কুমিল্লার চান্দিনা উপজেলার কোরপাই এলাকায় আগাতা ফিড মিলস এর উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
কোম্পানীর চেয়ারম্যান ড. হিমাংশু বিকাশ ভৌমিক এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মৎস ও প্রাণী সম্পদ প্রতিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ এমপি, প্রফেসর আলী আশরাফ এমপি, আওয়ামী সেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ এমপি, চান্দিনা উপজেলা চেয়ারম্যান তপন বক্সী প্রমূখ। পরে মন্ত্রী কারখানার মূল ভবনে প্রবেশ করে ফিতা কেটে মিলস্ এর উদ্ভোধন করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top