সকল মেনু

সরকারের উন্নয়ন দেখে খালেদা দিশেহারা-রেলমন্ত্রী মুজিবুল হক

 এস এন ইউসুফ, হটনিউজ২৪বিডি.কম,ঢাকা: রেলপথ মন্ত্রী মোঃ মুজিবুল হক বলেছেন, আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর থেকে দেশে উন্নয়নের জোয়াড় উঠেছে। দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। যখনই দেশ উন্নত হতে থাকে ঠিক তখনই স্বাধীনতা বিরোধীরা এদেশের বিরুদ্ধে দেশের সাধারণ মানুষের বিরুদ্ধে সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র চক্রান্ত শুরু করে। বিএনপি নেত্রী খালেদা জিয়া সেই ষড়যন্ত্রের মূল নায়ক তিনি বর্তমানে সেই লক্ষ্য নিয়ে কাজ করছে। এদেশের মানুষ সুখে থাক শান্তিতে থাক খালেদা জিয়া এটা চায়না। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখহাসিনার নেতৃত্বে বর্তমান সরকার যখন ব্যাপক উন্নয়নের মাধ্যেমে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে তা দেখে খালেদা দিশেহারা। খালেদা জিয়া সহ্য কারতে পারছেনা তাই হিংসায় মরছে। মন্ত্রী শাহবাগ পাবলিক লাইব্রেরী মিলনায়তনে বঙ্গমাতা পরিষদের উদ্যোগে “চলমান রাজনীতি প্রেক্ষপটে জনগনের প্রত্যাশা” শীর্ষক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। মন্ত্রী আরো বলেন, দেশের রাজপথ এখন শান্ত, এই শান্ত রাজপথ কে অশান্ত করতে বেগম জিয়ার নেতৃত্বে স্বাধীনতা বিরোধীরা নানান ষড়যন্ত্র চক্রান্ত শুরু করেছে। দেশের মানুষ সুখে থাক এটা তারা চায়না। তিনি এখন সকল ধরনের রাষ্ট্রীয় সুবিধা থেকে বঞ্চিত তাই এখন দিশেহারা হয়ে পড়েছে। কোন উপায় অন্ত না দেখে এদিক সেদিক ঘুরে বেড়াচ্ছে দেশের মানুষ তার এসব ভেল্কীবাজী বুঝেফেলেছে তাই তারা আজ জনগণ থেকে বিচ্ছিন্ন। মন্ত্রী খালেদা জিয়ার মুন্সিগঞ্জের সফর সম্পর্কে বলেন, লঞ্চদূর্ঘটনা ঘটেছে আরো ১০দিন পূর্বে খালেদা জিয়া তখন না গিয়ে এখন সেখানে সমবেদনা জানাতে যাচ্ছেন তা তার একটি চক্রান্ত তিনি এসব দিয়ে মানুষকে সরকার সম্পর্কে বিভ্রান্ত করতে চায়। তাই দেশের সম্পদ লুটপাট কারী, দূর্নীতিবাজদের বিরুদ্ধে সকলকে সজাগ থাকতে হবে। তারা মুক্তিযোদ্ধেও পারাজিত হয়েছে এবারও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নিকট পরাজিত হয়ে এখন দিশেহারা।
বঙ্গমাতা পরিষদের উপদেষ্টা হাসান জামিল সাত্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন অল ইয়োরোপিয়ান আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল গনি, তেজগাঁও মহিলা কলেজের অধ্যাপক আসাদুল হক, আওয়ামীলীগ নেতা এম আনিসুর রহমান, খন্দকার তারেক, কুয়েত আওয়ামীলীগের সধারণ সম্পাদক হাবিবুর রহমান, সোহেলী পারভীন প্রমূখ।

 

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top