সকল মেনু

মৌলভীবাজারে অসামাজিক র্কাযকলাপে হিসাব রক্ষক ও যুবতীকে আদালতে প্রেরন

 মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারে অসমাজিক কর্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রিট কোর্টের হিসাব রক্ষকসহ এক যুবতীকে আটক করে এলাকাবাসী থানায় সোর্পদ করেছে। পুলিশ জানায়, শুক্রবার ভোরে শহরের কলিমাবাদ এলাকা থেকে তাদের আটক করা হয়। আটক ব্যক্তিরা হলেন, হিসাব রক্ষক মাসুম বিল্লাহ (৩০) ও “আ” অদ্যাক্ষর ( মূল নাম আয়শা আক্তার) (২৯)। তাদের উভয়ের বাড়ি বরিশাল জেলায়। মৌলভীবাজার মডেল থানার  উপ-পরিদর্শক (এসআই) আবুল হাসেম জানান, স্থানীয় এলাকাবাসী তাদের আটক করে শহরের কলিমাবাদ এলাকা থেকে। আটকের সংবাদ পুলিশ তাদের থানায় নিয়ে আসে। তিনি আরো জানান, শুক্রবার সন্ধ্যা ৭টায় দঃ বিঃ ২৯০ ধারা উভয়কে আদালতে প্রেরন করা হয়েছে। ঘটনার স্বীকার “আ”অদ্যাক্ষরের ( মূল নাম আয়শা আক্তার)  যুবতী সাংবাদিকদের বলেন, মাসুম র্দীঘ ৭ বৎসর যাবৎ বিয়ের কথা বলে তার সাথে প্রতারনা করে আসছে। সে গত ১৮ মে রবিবার তাকে ঢাকা থেকে বিয়ের কথা বলে মৌলভীবাজারে মাসুমের বাসায় নিয়ে এসে একই সাথে বসবাস করছিল। আয়শা ঢাকার মিরপুর এভারগ্রীন কিন্ডার গার্ডেন স্কুলের শিক্ষিকা।”আ” অদ্যক্ষরে যুবতি ও মাসুম বিল্লাহ ঢাকার মিরপুরের পল্লবী এলাকায় পাশপাশি বাসায় স্বপরিবারের বসবাস করছে।।
মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুস ছালেক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আটক কৃতদের ২৯০ ধারায় গ্রেফতার দেখিয়ে  কোর্টে চালান দেওয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top