সকল মেনু

জানালেন খালেদা শুভেচ্ছা ফোনে মোদিকে

 নিজস্ব প্রতিবেদক,১৮মে : ভারতের লোকসভা নির্বাচনে বিপুল সংখ্যাগরিষ্ঠতা পাওয়া বিজেপি নেতা ও ভাবী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে টেলিফোনে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

রোববার রাত ১০ টা ১৫ মিনিটে মোদির সঙ্গে প্রায় ৫ মিনিট কথা বলেন তিনি। বিএনপি চেয়ারপারসনের প্রেস সচিব মারুফ কামাল খান সোহেল হটনিউজ২৪বিডি.কমকে এ বিষয়টি জানিয়েছেন।

এ সময় উভয় নেতা আশা প্রকাশ করেন, আগামীতে ভারত ও বাংলাদেশের জনগণের কল্যাণে দুই দেশ একসঙ্গে কাজ করবে। বেগম জিয়া মোদির বলিষ্ঠ নেতৃত্বে দুই দেশের মধ্যে সম্পর্ক জোরদার এবং অমীমাংসিত বিষয়গুলোর সমাধান হবে বলে আশা ব্যক্ত করেন।

নরেন্দ্র মোদির ওপর ভারতের জনগণের বিপুল আস্থাজ্ঞাপনের জন্য খালেদা জিয়া তাকে (নরেন্দ্র মোদি) অভিনন্দন ও শুভেচ্ছা জানান। তিনি মোদির শারীরিক অবস্থার খোঁজখবর নেন এবং তার সুস্থতা কামনা করেন।

কথা বলার সময় বিএনপি চেয়ারপারসনের সঙ্গে দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বৈদেশিক সম্পর্ক বিষয়ক উপদেষ্টা শফিক রেহমান, রিয়াজ রহমান, সাবিহ উদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান শমসের মবিন চৌধুরী, প্রেস সচিব মারুফ কামাল খান সোহেল উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top