সকল মেনু

দুর্গাপুরে বিএনপির উপজেলা ও পৌর আহ্বায়ক কমিটি গঠন ও প্রথম সভা

 দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি: নেত্রকোনার দুর্গাপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল(বিএনপি)এর চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নির্দেশে দলকে পূণঃগঠন করার লক্ষ্যে দূর্গাপুর উপজেলা ও দুর্গাপুর পৌরসভার আহ্বায়ক কমিটি গঠন করে অনুমোদন দিয়েছেন নেত্রকোনা জেলা বিএনপির আহ্বায়ক মুক্তিযোদ্ধা,সাবেক এমপি আশরাফ উদ্দিন খান।
জানা গেছে, মোঃ জহিরুল আলম ভূইয়াকে আহ্বায়ক করে ১১ সদস্য বিশিষ্ট উপজেলা আহ্বায়ক কমিটি ও সাবেক মেয়র শুভেন্দু সরকার পিন্টুকে আহ্বায়ক করে ১৩ সদস্য বিশিষ্ট পৌর আহ্বায়ক কমিটি গঠন করা হয়। সেই লক্ষ্যে সোমবার উপজেলা বিএনপির কার্যালয়ে উপজেলা বিএনপির আহ্বায়ক মোঃ জহিরুল আলম ভূইয়ার সভাপতিত্বে ও পৌর বিএনপির আহ্বায়ক সাবেক মেয়র শুভেন্দু সরকার পিন্টুর সভাপতিত্বে স্ব- স্ব কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়।
সভায় অন্যান্যদের মধ্যে আলোচনা করেন, উপজেলা আহ্বায়ক কমিটির সদস্য উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন আসাদ, আল্হাজ ইমাম হাসান আবুচাঁন,এড্. হামিদুর রহমান রাশেদ,পৌর আহ্বায়ক কমিটির সদস্য মোঃ ফজলুর রহমান রনু,মোঃইমাম হোসেন,মোঃ বেলাল হোসেন প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top