সকল মেনু

গ্রেপ্তারের চেষ্টা চলছে গডফাদারসহ নূর হোসেনকে-আসাদুজ্জামান খান

 নিজস্ব প্রতিবেদক, ঢাকা, ৪ মে : স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, নারায়ণগঞ্জের সাত অপহরণ ও হত্যা মামলার আসামি নূর হোসেন ও তার গডফাদারকে দ্রুত গ্রেপ্তার করা হবে। এ জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কাজ করছে।

রোববার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে ‘নৌপথে চাঁদাবাজি বন্ধে করণীয়’ শীর্ষক আলোচনা সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী সাংবাদিকদের আরো বলেন, প্রধানমন্ত্রী কোনো অপরাধীকে ছাড় দেন না। তার নির্দেশনা অনুযায়ী নারায়ণগঞ্জের প্রশাসনে অনেক পরিবর্তন আনা হয়েছে। প্রয়োজনে আরো পরিবর্তন আনা হবে। নারায়ণগঞ্জের আইনশৃঙ্খলা শিগগির স্বাভাবিক হবে। জনমনে বিরাজমান শঙ্কা দ্রুতই কেটে যাবে।

সম্প্রতি একটি টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে সাংসদ শামীম ওসমান বলেছেন, আলোচিত অপহরণ ও হত্যার পেছনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সম্পৃক্ততা থাকতে পারে। শামীম ওসমানের এই বক্তব্যের ব্যাপারে দৃষ্টি আকর্ষণ করা হলে প্রতিমন্ত্রী বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

আসাদুজ্জামান খান আরো বলেন, নূর হোসেনের ওপর আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নজরদারি ছিল। এখন তিনি আত্মগোপনে রয়েছেন। তাকে গ্রেপ্তারের সর্বাত্মক চেষ্টা চলছে।

নারায়ণগঞ্জের ঘটনায় স্বরাষ্ট্র মন্ত্রণালয় উদ্বিগ্ন কি না- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, অনেকগুলো মানুষকে হত্যা  করা হয়েছে। এ জন্য তিনি নিজে উদ্বিগ্ন। তবে এ বিষয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয় উদ্বিগ্ন নয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top