সকল মেনু

লঞ্চডুবি: ১২টি মৃতদেহ উদ্ধার

 জেলা প্রতিবেদক, পটুয়াখালী, ৪ মে : কালবৈশাখীর কবলে পড়ে গলাচিপা উপজেলার কলাগাছিয়ার গলাচিপা নদীতে ডুবে যাওয়া লঞ্চ এমভি শাথিল-১ থেকে রোববার সকাল পর্যন্ত ১২টি মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

অর্ধশতাধিক যাত্রী নিয়ে শনিবার বেলা সাড়ে ৩টার দিকে লঞ্চটি ডুবে যায়। পরে সাঁতরে তীরে উঠতে পারে অন্তত ১৫ জন। এখনো কমপক্ষে ২০ জন যাত্রী নিখোঁজ রয়েছে।

পটুয়াখালীর জেলা প্রশাসক অমিতাভ সরকার রোববার সকালে আরো চারটি মৃতদেহ উদ্ধারের কথা জানান। এ নিয়ে ১২টি মৃতদেহ উদ্ধার হলো।

শনিবার বেলা সাড়ে ৩টার দিকে লঞ্চডুবির পর রাত ৮টা পর্যন্ত আটজনের মৃতদেহ উদ্ধার করা হয়। রোববার ভোরে উদ্ধার কার্যক্রম ফের শুরু হলে সকাল ৯টা পর্যন্ত নৌবাহিনী ও ফায়ার সার্ভিসের কর্মীরা আরো চারজনের মৃতদেহ উদ্ধার করেন।

খুলনা ও বরিশাল থেকে দুটি উদ্ধারকারী দল ঘটনাস্থলে এসে উদ্ধারকাজে যোগ দিয়েছে। নিখোঁজ যাত্রীদের স্বজনরা নদীর তীরে ভিড় করেছেন। সেখানে চলছে কান্নার রোল।

কলাগাছিয়া পুলিশ ফাঁড়ির দায়িত্বরত উপপরিদর্শক (এসআই) হালিম খন্দকার বলেন, উদ্ধার হওয়া মৃতদেহের মধ্যে ছয়জনের পরিচয় জানা গেছে। লাশের সুরতহাল চলছে। উদ্ধার তৎপরতা অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top