সকল মেনু

বিএনপি নেতাদের হুমকির পরই গুপ্তহত্যা শুরু হয়েছে : স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, ঢাকা, ২ মে : বিএনপি গুপ্তহত্যার রাজনীতি করে উল্লেখ করে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বিএনপি গুপ্তহত্যার মাধ্যমে আন্দোলনের ডাক দিয়েছে। তাদের দলের কয়েকজন সিনিয়র নেতার আস্ফালনমূলক বক্তব্যের পরই নারায়ণগঞ্জসহ দেশের সকল স্থানে গুপ্তহত্যা শুরু হয়েছে। তাদের হুমকির পর পরই অপহরণ বেড়ে গেছে।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে এক আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। বাংলাদেশ ইউনাটেড ইসলামী পার্টি এর আয়োজন করে।

আসাদুজ্জামান খান বলেন, নারাযণগঞ্জে অপহরণের পর যাদের হত্যা করা হয়েছে তারা আমাদের দলের লোক। আমাদের দলের কোনো লোক তাদেরকে মারতে পারে না, এসব কাজ আমাদের শত্রুদলের লোক করেছে। আমরা খতিয়ে দেখছি এগুলো কারা করছে। দ্রুত তাদেরকে খুঁজে বের করা হবে।

পার্টিও কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক মাওলানা মো. ইসমাইল হোসাইনের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদসহ সংগঠনের নেতারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top