সকল মেনু

ওয়ালটন-রাইজিংবিডি কুইজের পুরস্কার বিতরণী বুধবার

  হটনিউজ ডেস্ক,ঢাকা, ২৯ এপ্রিল : ওয়ালটন-রাইজিংবিডি টি-টোয়েন্টি বিশ্বকাপ কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান আগামীকাল বুধবার বিকেল ৪টায় রাইজিংবিডির কার্যালয় ভবনের (প্রিন্টার্স বিল্ডিং) ১০ তলায় কনফারেন্স রুমে অনুষ্ঠিত হবে। এর মধ্য দিয়ে ২২ দিনের ২২ জন বিজয়ী ও একজন মেগা উইনারের হাতে তাদের প্রাপ্ত পুরস্কার তুলে দেওয়া হবে।২২ জন বিজয়ী পাবেন একটি করে ওয়ালটনের থ্রিজি স্মার্টফোন ও মেগা উইনার পাবেন একটি ওয়ালটনের ফ্রিজ।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত থাকতে সম্মতি দিয়েছেন সাবেক তারকা ক্রিকেটার গাজী আশরাফ হোসেন লিপু ও মিনহাজুল আবেদীন নান্নু।

পুরস্কার নেওয়ার জন্য বিজয়ীদের অবশ্যই রাইজিংবিডির পক্ষ থেকে তাদের পাঠানো কনফারমেশন মেইলের প্রিন্ট কপি ও কুইজে অংশ নিতে ব্যবহৃত মোবাইল ফোন নম্বরটি সঙ্গে করে নিয়ে আসতে হবে।

বিস্তারিত তথ্য বিজয়ীদেরকে ইতিমধ্যে ইমেইল ও মোবাইল ফোনের মাধ্যমে জানিয়ে দেওয়া হয়েছে। যেকোনো তথ্যের জন্য বিজয়ীরা যোগাযোগ করতে পারবেন 01678028136 এই নম্বরে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top