সকল মেনু

মৌলভীবাজারে সন্ত্রাসীদের হামলায় এক কৃষক গুরুত্বর আহত

 মৌলভীবাজার প্রতিনিধি,২৭এপ্রিল: মৌলভীবাজার সদর উপজেলার নাজিরাবাদ ইউনিয়নের আটঘর বাজারে সন্ত্রাসীদের হামলায় রেনু মিয়া (৩৪) নামে এক কৃষক গুরুত্বর আহত হয়েছেন।শনিবার রাত ৮টায় এ ঘটনাটি ঘটে। রেনু মিয়া নাজিরাবাদ ইউনিয়নের আটঘর কল্যানপুর গ্রামের মৃত আব্দুল মোতালিবের ছেলে। স্থানীয় এলাকাবাসী কয়েকজন জানান, সালিশ বৈঠকে সন্ত্রাসীদের বিরোধের কথা বলার জের ধরে নাজিরাবাদ ইউনিয়নের আটঘর বাজারে রেনু মিয়াকে একই এলাকার মজফর ও আনোয়ার মিয়ার নেতৃত্বে চিহিৃত ৯/১০ জন সস্ত্রাসী দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রাত ১টায় মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে আসে। চিহিৃত সস্ত্রাসী সানুর, আনুর, সফর, সমুজ, রানু, কানু, তালাল, খালেদ ও জালালদের বিরোধে ইতিপূর্বে পুলিশের উপর হামলা চালিয়ে আহত করার ঘটনায় এস আই তাপস বাদী হয়ে মামলা দায়ের করেন। সেই মামলায় তারা জামিনে রয়েছে বলে থানা সূত্রে জানা যায়।
এ ঘটনার সত্যতা স্বীকার করে মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুস ছালেক শনিবার রাত ২ টায় জানান, আহত ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দেখেছেন। মামলা দায়ের প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top