সকল মেনু

বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে অটোচালকের মৃত্যু,৩ সাংবাদিকের ওপর হামলা

 নিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর: চাঁদপুর মতলব উত্তরের কালীপুর বাজারে একটি গ্যারেজে অবৈধ বিদ্যুৎ সংযোগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আবদুল কুদ্দুছ বেপারী (২৬) নামের এক অটো চালক মারা গেছেন। এ ঘটনার পর স্থানীয় ৩ স্থানীয় সাংবাদিক ছবি তোলায় তাদের উপর চালায় গ্যারেজ মালিক পক্ষ। শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। নিহত কুদ্দুছ উপজেলার সাদুল্ল্যাহপুর ইউনিয়নের চান্দ্রাকান্দা গ্রামের কালাই বেপারীর ছেলে। যুবলীগ নেতার সমর্থকদের হামলার শিকার সংকাদকর্মীরা হলেন, ভোরের কাগজের উপজেলা প্রতিনিধি মনিরুল ইসলাম মনির, যায়যায়দিনের কামাল হোসেন খান ও ভোরের ডাকের প্রতিনিধি শহীদুল ইসলাম খোকন। প্রত্যক্ষদর্শী জানান, প্রতিদিনের মত বৃহস্পতিবার রাতে উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সোহেল চৌধুরীর গ্যারেজে কুদ্দুছ ব্যাটারি চালিত অটোরিক্সা চার্জে দেয়। শুক্রবার সকালে গ্যারেজ থেকে অটো নিয়ে আসতে গেলে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কুদ্দুছ মারা যায়। পরে সোহেল চৌধুরী কুদ্দুছ কে তার বাড়িতে নিয়ে বলে সে স্ট্রোক করেছে। নিহত কুদ্দুসের বাবা খবর পেয়ে তার ছেলেকে মতলব স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডাক্তার বৈদুতিক শর্ট সাকির্টে মৃত্যু হয় বলে নিশ্চিত করেন। খবর পেয়ে কুদ্দুসের বাড়িতে গিয়ে তিন সংবাদকর্মী ছবি তুলতে গেলে যুবলীগ নেতা সোহেল চৌধুরী বাধা দেয়। এক পর্যায়ে সোহেল চৌধুরীর লোকজন সাংবাদকর্মীদের উপর হামলা চালায়।
আহত সংবাদকর্মী মনিরুল ইসলাম জানান, যুবলীগ নেতার অবৈধ বিদুৎ সংযোগে প্রতিনিয়িত শতাধিক অটোরিক্সা চার্জ বাবদ ৮০ থেকে ১০০ টাকা পর্যন্ত আদায় করে আসছে। আর ওই অবৈধ সংযোগে প্রাণ হারালেন কুদ্দুস। ছবি তুলতে গেলে আমাদের উপর হামলা চালানো হয়। শীঘ্রই উপজেলার সকল সংবাদকর্মীদের নিয়ে বৈঠকে হামলার ঘটনায় কর্মসূচি হাতে নেয়া হবে।
মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাহাবুবর রহমান জানান, লাশ ময়না তদন্তের  জন্যে মর্গে পাঠানো হয়েছে। সাংবাদিকদের ওপর হামলার বিষয়ে তিনি বলেন, বিষয়টি আমি খতিয়ে দেখে ব্যবস্থা নিচ্ছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top