সকল মেনু

কমলগঞ্জে এক কৃষককে কুপিয়ে গুরুত্বর আহত করেছে দুর্বৃত্তরা

 মৌলভীবাজার প্রতিনিধি: জেলার কমলগঞ্জ উপজেলার চৈত্রঘাট জগনশালা গ্রামের মদরিছ মিয়া(৫২)কে রাতের অন্ধকারে রাস্তা দিয়ে যাওয়ার সময় এলোপাতারী কুপিয়ে গুরুত্বর আহত করেছে দুর্বৃত্তরা। রাত ১১ টায় এই ঘটনাটি ঘটে।
আহত মদরিছ মিয়ার ভাই মনির মিয়া অভিযোগ করে বলেন, বর্তমান চেয়ারম্যান বদরুল ইসলামের সাথে তাদের জমি নিয়ে মামলা, মোকদ্দমাসহ বিভিন্ন বিরোধ রয়েছে। এছাড়া যে জমি নিয়ে বিরোধ সেই জমিতে একটি হ্যাচারী নির্মান করছেন এক প্রবাসী আব্দুল বারী। হ্যাচারী কর্তৃপক্ষকে জমি নিয়ে বিরোধ রয়েছে বলার পরও তারা জোরপূর্বক চেয়ারম্যানকে সাথে নিয়ে তৈরী করছেন বিশাল বিশাল ভবন। আহত মদরিছ মিয়া বলেন, কিছুদিন পূর্বে জমি নিয়ে যে মামলা আদালতে ও সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তরে  অভিযোগ করা হয়েছে তা তুলে নিতে বলেন নতুবা প্রানে হত্যার হুমকী দেন চেয়ারম্যান বদরুল। আহত ব্যক্তি বলেন স্থানীয় বাজার থেকে বাড়ি ফেরার পথে হ্যাচারীর দক্ষিন পাশে যাওয়া মাত্রই একই এলাকার নাজমুল, ইসমাইল, হাসন, সামসুল, ইছুব, মহসনি মিয়ারা অর্তকিত হামলা চালিয়ে তাকে গুরুত্বর আহত করে। এ সময় তার চিৎকারে এলাকাবাসী ছুটে আসলে সবাই পালিয়ে যায়। তাদের ধারনা স্থানীয় ইউপি চেয়ারম্যানে ও ইউপি সদস্য মাহমুদ মিয়ার নির্দেশেই এই হামলার ঘটনা ঘটেছে বলে জানান আহত মদরিছ ও তার ভাই। মদরিছ বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: এনামুল হক জানান, একটি ঘটনা ঘটেছে শুনেছেন। তবে এ ব্যাপারে কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পাওয়া গেলে ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top