সকল মেনু

দেশে গণতন্ত্র বলে কিছু নেই : খালেদা জিয়া

ঢাকা, ১২ এপ্রিল (হটনিউজ২৪বিডি.কম) : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, দেশে গণতন্ত্র বলে কিছু নেই। আওয়ামী লীগের হাতে গণতন্ত্র বিপন্ন। তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের অন্যায় অবিচারের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

শনিবার দুপুরে রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট মিলনায়তনে জাতীয়তাবাদী শ্রমিক দলের ঢাকা মহানগরের কাউন্সিল অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

বেগম খালেদা জিয়া বলেন, এটা কোনো বৈধ সংসদ নয়। জনগণের টাকা খরচ করে গালিগালাজ করা হচ্ছে।

তিনি বলেন, বাংলাদেশে ৫ জানুয়ারি কোনো নির্বাচন হয়নি। প্রশাসনকে আওয়ামী লীগ দলীয় কাজে ব্যবহার করছে। আওয়ামী লীগ দেশে অরাজকতা সৃষ্টি করছে, চলছে অনিয়ম-লুটপাট।

খালেদা জিয়া বলেন, আওয়ামী লীগ জনবিচ্ছিন্ন। ভয়ে তারা ক্ষমতা ছাড়তে চায় না। তিনি বলেন, অবৈধ আওয়ামী লীগ সরকারের ৫ বছর ৩ মাসে দেশে কোনো বিনিয়োগ হয়নি।

এর আগে বেলা সোয়া ১১টার দিকে কাউন্সিল অনুষ্ঠানে তিনি যোগ দেন। এ সময় সম্মেলন কেন্দ্রে উপস্থিত আয়োজক সংগঠনের নেতাকর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

বেলা ১১টার দিকে কাউন্সিল অধিবেশন শুরু হয়। এতে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর শ্রমিক দলের সভাপতি মোঃ রেহান আলী।

কাউন্সিল অধিবেশনে উপস্থিত ছিলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও শ্রমিক দলের কেন্দ্রীয় সভাপতি নজরুল ইসলাম খান, দলের ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, সাদেক হোসেন খোকা প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top