সকল মেনু

ডাক্তারদের কর্মবিরতি ৬ দিনের জন্য স্থগিত

 রংপুর অফিস: রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ইন্টার্নি ডাক্তাররা ৬দিনের জন্য কর্মবিরতি স্থগিত করার ঘোষণা দিয়েছেন। বুধবার হাসপাতালের ইন্টার্নি ডাক্তার অ্যাসোসিয়েশনের কক্ষে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেওয়া হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ইন্টার্নি ডাক্তার অ্যাসোসিয়েশনের সভাপতি  ডা. রিজু আহমেদ বিপ্লব। তিনি বলেন, আমাদের দুই সহকর্মীর উপর হামলাকারি বহিরাগত সন্ত্রাসীদের গ্রেফতার, ডা. মিলন হোস্টেলের সীমানা প্রাচীর নির্মাণ, নিরাপত্তা প্রহরী বাড়ানো, বহিরাগত সন্ত্রাসীদের ক্যাম্পাসে প্রবেশ নিষিদ্ধ, ইন্টার্নি ডাক্তার ও শিক্ষার্থীদের নিরাপত্তা জোরদারসহ অন্যান্য দাবিসমুহ আগামী ১৪ এপ্রিলের মধ্যে কর্তৃপক্ষ পুরণ না করলে আগামী ১৫ এপ্রিল থেকে আবারো হাসপাতালে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি শুরু হবে। তাই তিনি হাসপাতালের সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে তাদের এসব দাবি সমুহ মেনে নেওয়ার আহবান জানান। তিনি আরো বলেন, রোগিদের সমস্যার কথা চিন্তা করে আমরা আমাদের কর্মবিরতি প্রত্যাহার করেছি। সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ইন্টার্নি ডাক্তার অ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক ডা. ফয়জুল কাদির পুষ্প, ডা. জাকিয়া খান, ডা. জিয়াউল হাসান শিপু, ডা. সৈয়দ মোহাম্মদ নাইম প্রমুখ। সংবাদ সম্মেলনের পর থেকেই ইন্টার্নি ডাক্তাররা কাজে যোগ দিয়েছেন বলে জানান রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. আবদুস ছালাম।
গত রোববার দুপুরে হাসপাতাল ক্যাম্পাসে ডা. মিলন হোস্টেলে কয়েকজন সন্ত্রাসী প্রবেশ করে ইন্টার্নি ডাক্তার আবু বক্কর সিদ্দিক ও রেদওয়ানুল হক রিয়াদকে মারপিট করে তাদের ল্যাপটপ, মোবাইল ও টাকা পয়সা ছিনিয়ে নেয়। আহত অবস্থায় অন্যান্য সহকর্মীরা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। তারা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top