সকল মেনু

আজকাল হিজাব পরছেন মিম!

বিনোদন প্রতিবেদক, ৬ এপ্রিল (হটনিউজ২৪বিডি.কম) : অভিনেত্রী বিদ্যা সিনহা মিম সনাতন ধর্মের অনুসারী। কিন্তু সম্প্রতি তাকে হিজাব পরে ঘুরে বেড়াতে দেখা যায়। যারা তাকে এ বেশে দেখেছেন তারা রীতিমত অবাক!

এবং পরবর্তীতে খোঁজ নিয়ে জানা গেছে, বিষয়টি আসলে শুটিংয়ের প্রয়োজনে। শুটিং শেষে সেটে পরিহিত হিজাবসহ তিনি বাসায় ফিরেছেন। নিজের চরিত্রের সাথে মিশে যাওয়ার চেষ্টার কারণেই এটা করা।

হিজাব পরিধান প্রসঙ্গে মিম বলেন, একটি টেলিফিল্মে চরিত্রের প্রয়োজনে এটা করতে হয়েছে। টেলিফিল্মে যিনি আমার বাবা তিনি দুইবার হজ করছেন।

বদরুজামান শুভ রচিত ও পরিচালিত শেষ প্রহর টেলিফিল্মে এমনই আলহাজ বাবার মেয়ের চরিত্রে অভিনয় করেন মিম। সবসময় হিজাব পরে চলাফেরা করেন। কিন্তু বাবার অনুমতি ছাড়াই গোপনে একটি মোবাইল ফোন কেনেন। ফোনে পরিচয় এক যুবকের সঙ্গে। তার সঙ্গে গভীর সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু কেউ কাউকে ভালোবাসার কথা বলতে পারে না। পারিবারিকভাবে তার বিয়ে ঠিক হলে বিয়ের আগের দিন সে চলে আসে যুবকের কাছে। কিন্তু তারপরও যুবকটি বুঝতে পারে না তার না বলা ভালোবাসার কথা। বিদায়ের সময় সে যখন যুবকের হাতে বিয়ের কার্ড দেয়, তখন যুবকটি তার ভালোবাসা অনুভব করে। এভাবেই এগিয়ে যায় টেলিফিল্মের গল্প। এতে যুবক চরিত্রে অভিনয় করেছেন সজল।

শিগগিরই টেলিফিল্মটি যে কোনো একটি চ্যানেলে প্রচার হবে বলে নির্মাতা সূত্রে জানা যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top