সকল মেনু

শিক্ষাখাতে যে অর্থ ব্যয় হয় তা ব্যয় নয়, বিনিয়োগ-সংস্কৃতি মন্ত্রী

 কবির হোসাইন,পিরোজপুর প্রতিনিধি: শিক্ষাখাতে ব্যয়কৃত অর্থকে ব্যয় নয়, বিনিয়োগ বলে মন্তব্য করেছেন বাংলাদেশ সরকারের সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর। নানাবাড়ী পিরোজপুরের নেছারাবাদের দুটি বিদ্যালয় পরিদর্শনকালে তিনি এ মন্তব্য করেন । এ সময় তিনি আরো বলেন এই বিনিয়োগের ফলে যে শিক্ষিত বাংঙ্গালী সমাজ গড়ে উঠবে তাই আমাদের ভবিষৎ। আমাদেরকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে সঠিক ইতিহাস জেনে বর্তমান প্রজন্মকে এগিয়ে আসতে হবে।  বৃহস্পতিবার দুপুর আড়াইটায় পিরোজপুরের নেসারাবাদে তার নানা বাড়ীর শৈশবের স্মৃতি বিজড়িত সুটিয়াকাঠি ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় ও সুটিয়াকাঠি পাইলট বালিকা মাধ্যমিক বিদ্যালয় দুটি পরিদর্শনকালে তিনি এ কথা বলেন।

দলীয় কোন কর্মসূচি না থাকলেও সেখানে সংক্ষিপ্ত আয়োজনে তিনি শৈশবের স্মৃতি চারন করে বক্তব্য রাখেন। এরপর  সুটিয়াকাঠি পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে তাকে সংবর্ধনা দেয়। এ সময় বিদ্যালয় ব্যাস্থাপনা পরিষদের  সভাপতি মো. রুহুল আমিন অসীমের সভাপতিত্বে  অনুষ্ঠানে মন্ত্রী ছাড়াও বক্তৃতা করেন সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ আলহাজ্ব মো. শাহ আলম, পিরোজপুরের জেলা প্রশাসক একেএম শামিমুল হক ছিদ্দিকী, পুলিশ সুপার এসএম আক্তারুজ্জামান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top