সকল মেনু

বায়ার্ন-ম্যানইউর লড়াই অমীমাংসিত

ক্রীড়া ডেস্ক, ২ এপ্রিল (হটনিউজ২৪বিডি.কম) : এখন ইংলিশ জায়ান্ট ম্যানচেষ্টার ইউনাইটেডের যে টালমাটাল অবস্থা তাতে কেউ হয়তো তাদের পক্ষে বাজি ধরার দুঃসাহস দেখাবেন না।

এ কারণে, দুর্দান্ত ফর্মে থাকা বায়ার্ন মিউনিখের বিপক্ষে রেড ডেভিলসরা ড্র করতে পারবে সেটাও কেউ ভাবেননি। কিন্তু কেউ ভাবুক আর না ভাবুক উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে মঙ্গলবার বায়ার্ন মিউনিখকে ঘরের মাঠে ১-১ গোলে রুখে দিয়েছে ম্যানইউ।

পাশাপাশি তারা কিছুটা হলেও বাঁচিয়ে রেখেছে সেমিফাইনালে যাওয়ার আশা। সেটা অবশ্য নির্ভর করবে দ্বিতীয় লেগের উপর। সেমিফাইনালে যেতে হলে ম্যানইউকে প্রতিপক্ষ বায়ার্নের গুহায় গিয়ে কমপক্ষে ১-০ গোলে জিততে হবে। সেটা কি সম্ভব! সময় বলে  দেবে সম্ভব কি অসম্ভব!

ঘরের মাঠে হাড্ডাহাড্ডি লড়াইয়ের মধ্য দিয়ে গোলশূন্যভাবে শেষ হয় প্রথমার্ধ। দ্বিতীয়ার্ধের ৫৮ মিনিটে নেমাঞ্জা ভিদিচের গোলে এগিয়ে যায় ম্যানইউ। কিন্তু বেশিক্ষণ এগিয়ে থাকতে পারেনি রেড ডেভিলসরা। ৬৬ মিনিটে শোয়েনস্টেইগারের  গোলে ম্যাচ সমতায় ফেরে বাভারিয়ানরা।

শেষ পর্যন্ত ১-১ গোলে অমীমাংসিতভাবেই শেষ হয় বায়ার্ন-ম্যানইউর প্রথম লেগের লড়াই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top