সকল মেনু

ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী মায়া চৌধুরী কী যুব উন্নয়ন অধিদপ্তরের পিয়ন ?

 শাহ মোহাম্মদ মাকসুদুল আলম, চাঁদপুর: মাথায় আকাশ ভেঙ্গে পড়ার মতোই একটা খবর বটে ! বর্তমান সরকারের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম  চাঁদপুর জেলার মতলব দক্ষিণ উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরে  এম এল এস এস  বা পিয়ন পদে কর্মরত। তিনি ১৯৮৪ সালের ৪ ডিসেম্বর থেকে ওই পদে কর্মরত রয়েছেন বলে মতলব দক্ষিণ উপজেলা ওয়েব পোর্টালের যুব উন্নয়ন অধিদপ্তর শাখার  অংশে উল্লেখ করা হয়েছে।
মতলব দক্ষিণ উপজেলা প্রশাসনের সরকারি ওয়েব পেইজে যেয়ে সরকারি অফিসসমূহের ঘরে ক্লিক করলে ‘মানব সম্পদ উন্নয়ন’ বিষয়ক  কার্যালয়সমূহের একটি তালিকা আসবে। সেই তালিকায় তৃতীয় ক্রমিকে যুব উন্নয়ন কর্মকর্তার কার্যালয় এর নাম লেখা রয়েছে। সেখানে ক্লিক করলে উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের  ওয়েব আসবে। সেই পাতায় যেয়ে কর্মচারীবৃন্দের ঘরে ক্লিক করলে পাঁচ জন কর্মচারীর নামের একটি তালিকা তাদের ছবিসহ আসবে। এই তালিকার শেষ ক্রমিকে যেয়ে দেখা যাবে মোঃ আঃ রহমান নামের একজন এমএলএসএস’র নাম লেখা রয়েছে। কিন্তু তার ছবির ঘরে দেয়া রয়েছে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এর ছবি। অর্থাৎ এর মাধ্যমে  বুঝানো হয়েছে, ছবিটি ওই বিভাগের পিয়ন মোঃ আঃ রহমানের মুখায়বের। অথচ মাইক্রোফোনের সামনে দাঁড়ানো বক্তব্যরত অবস্থার ওই ছবিটি  ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এর। এই ছবি দেখে স্বভাবতই প্রশ্ন উঠে  মায়া চৌধুরী তার নাম পাল্টে  মতলব দক্ষিণ উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরে  এম এল এস এস  বা পিয়ন পদে কর্মরত কী না ?  ওয়েবে প্রদত্ত ওই কর্মচারীর বিস্তারিত তথ্য পর্যালোচনা করে জানা গেছে, সে ১৯৮৪ সালের ৪ ডিসেম্বর থেকে ওই অধিদপ্তরে এমএলএসএস পদে কর্মরত। তার নিজ জেলা চাঁদপুরে। আর মতলব দক্ষিণ উপজেলায় ১৯৯৪ সালের ২৫ জুলাই যুব উন্নয়ন অধিদপ্তরের কার্যালয় চালু হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top