সকল মেনু

বর্তমান নির্বাচন কমিশন নির্লজ্জ: সালাউদ্দিন

ঢাকা, ৩০ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : বিএনপির যুগ্ম মহাসচিব সালাউদ্দিন আহমেদ বলেছেন, বর্তমান নির্বাচন কমিশন নির্লজ্জ পক্ষপাতিত্ব করেছে। তারা সরকারের আজ্ঞাবহ। অবিলম্বে এই কমিশনের পদত্যাগ চাই।

রোববার দুপুরে রাজধানীর নয়াপল্টনস্থ দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

সালাউদ্দিন আহমেদ বলেন, নির্বাচনী কারচুপি ও সহিংসতায় আওয়ামী লীগ যে দক্ষতার পরিচয় দিয়েছে, তা বিশ্বের সবাই জানে। এরা সব সময় গণতন্ত্রকে গলা টিপে হত্যা করেছে।

তিনি বলেন, এই সরকার বাকশালী চেতনার দিকে এগিয়ে যাচ্ছে। গণতন্ত্র ও মুক্তিযুদ্ধের চেতনায় অবিরাম আঘাত করছে। ক্ষমতার চিরস্থায়ী বন্দোবস্ত করতে এসব করছে। তারা তাদের মুখোশ নগ্নভাবে উন্মোচন করছে।

সালাহ উদ্দিন বলেন, সরকার গত নির্বাচনগুলোর চেয়ে আরো বেশি বেপরোয়া হয়ে উঠছে।  আওয়ামী লীগের ইতিহাস হচ্ছে প্রচারণা, মিথ্যাচার, দুর্নীতির ইতিহাস। হত্যা, গুম তাদের বর্ণাঢ্য ঐতিহ্য।

বিএনপির যুগ্ম মহাসচিব বলেন, আগামীকালের নির্বাচনকে কেন্দ্র করে এজেন্টদের বাড়ি বাড়ি গিয়ে হুমকি দিচ্ছে সরকার দলীয় সমর্থকরা। র্যাাব-পুলিশকে ব্যবহার করে গ্রেফতার ও নির্যাতন চালাচ্ছে।

তিনি অবিলম্বে বর্তমান সংসদ ভেঙ্গে দিয়ে নতুন নির্বাচনের দাবি জানিয়ে বলেন, এই মুহূর্তে পদত্যাগ না করলে তীব্র গণঅভ্যুত্থানের মাধ্যমে স্বৈরাচারী সরকারের পতন ঘটানো হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির দফতরের দায়িত্বে থাকা যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক কাজী আসাদ প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top