সকল মেনু

বেলের জোড়া গোলে রিয়ালের বড় জয়

ক্রীড়া ডেস্ক, ৩০ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : স্প্যানিশ লা লিগায় শনিবার বড় জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। গ্যারেথ বেলের জোড়া গোলে ভর করে রায়ো ভায়োকানোকে হারিয়েছে ৫-০ গোলে। জয় পেয়েছে নগর প্রতিদ্বন্দ্বি অ্যাটলেটিকো মাদ্রিদও। তারা ২-১ গোলে হারিয়েছে অ্যাথলেটিক বিলবাওকে।

এ জয়ের ফলে পয়েন্ট টেবিলে তিন জায়ান্টের অবস্থার কোনো পরিবর্তন হয়নি। ৩১ ম্যাচ থেকে ৭৬ পয়েন্ট নিয়ে সবার শীর্ষে রয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ। ৭৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে বার্সেলোনা এবং ৭৩ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রিয়াল।

ঘরের মাঠে গোল পেতে বেশি দেরি হয় না লস ব্লাঙ্কোসদের। ১৫ মিনিটে ক্রিশ্চিয়ানো রোনালদোর গোলে এগিয়ে যায় রিয়ার। প্রথমার্ধে এই একটি গোলই হয়।

দ্বিতীয়ার্ধের ৫৫ মিনিটে কার্ভাজালের গোলে ব্যবধান দ্বিগুণ হয়। ৬৮ মিনিটে গ্যারেথ বেল গোল করে ব্যবধান বাড়ান। ৭০ মিনিটে বেল নিজের জোড়া গোল পূর্ণ করার পাশাপাশি রিয়ালকে এগিয়ে নেন ৪-০ গোলে। ৭৮ মিনিটে আলভারো মোরাতা গোল করে ভায়োকানোর পরাজয়ের ষোলোকলা পূর্ণ করেন।

অ্যাটলেটিকো মাদ্রিদের হয়ে গোল করেছেন দিয়েগো কস্টা ও কোকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top