সকল মেনু

গণতন্ত্র উদ্ধার দিবসে আ.লীগের সভা

ঢাকা, ৩০ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : আজ ৩০ মার্চ গণতন্ত্র পুনরুদ্ধার দিবস পালন করছে আওয়ামী লীগ।

দলের দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে  বলা হয়েছে,  ১৯৯৬ সালের ১৫ ফেব্রুয়ারি বিএনপি জনগণের ভোটের অধিকার কেড়ে নিয়ে একদলীয় প্রহসনের নির্বাচন করে দেশকে কলঙ্কিত ও গণতন্ত্রকে হত্যা করেছিল। বাংলাদেশ আওয়ামী লীগ জনগণকে সঙ্গে নিয়ে ৩০ মার্চ গণতন্ত্রকে পুনরুদ্ধার করে।

এ উপলক্ষে বেলা তিনটায় ঢাকা মহানগর আওয়ামী লীগ রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এক আলোচনা সভার আয়োজন করেছে।

সভায় সভাপতিত্ব করবেন ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজ। আলোচনা সভায় বক্তৃতা করবেন কেন্দ্রীয় ও ঢাকা মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এতিকে ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনামন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া গণতন্ত্র পুনরুদ্ধার দিবস পালনের আলোচনা সভায় অংশগ্রহণের জন্য মহানগর আওয়ামী লীগ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনসমূহের নেতা-কর্মী, সমর্থক, শুভানুধ্যায়ীসহ সর্বস্তরের জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top