চট্টগ্রাম জাতীয় প্রধান খবর

নিঃস্বার্থ সেবাই মানুষ হিসেবে মানুষের প্রধান দায়িত্ব-রেলপথ মন্ত্রী

 এস এন ইউসুফ,চট্টগ্রাম: রেলপথ মন্ত্রী  মোঃ মুজিবুল হক এমপি বলেছেন, একজন মানুষ হিসেবে নিঃস্বার্থ ভাবে মানুষের সেবাই হচ্ছে মানুষের প্রধান দায়িত্ব এবং কর্তব্য। মানুষের সেবার মাঝেই মহান সৃষ্টিকর্তাকে পাওয়া সম্ভব। বার্তমান সরকারের মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনাও সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।     তিনি বলেন বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে দেশে উন্নয়নের জোয়াড় বইছে। দেশ এখন এগিয়ে যাচ্ছে এগিয়ে যাবে তা কেউ বাধা গ্রস্থ করতে পারবে না। আমরা সব সময় দেশের মানুষের কল্যানে কাজ করেছি ভবিষ্যতেও করে যাবো এটাই আমাদের মূল লক্ষ্য এবং উদ্দেশ্যে। আজ ২৮ মার্চ সকাল ১০টায় চট্টগ্রাম বন্দর হাসপাতালে মৌলভী আজমত আলী খান ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত ফ্রি মেডিকেল চিকিৎসা ক্যাম্প এর উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

নৌ-পরিবহন মন্ত্রী শাহ জাহান খান এমপি‘র সভাপতিত্বে উদ্ভোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, চট্টগ্রাম বন্দরের চেয়ারম্যান রিয়ার এডমিরাল নিজাম উদ্দীন আহমেদ, বাংলাদেশ মিশনের উদ্যোগতা ড. এম আর রহমান, ড.ওংগুতি, চীপ মেডিকেল অফিসার ড. অঞ্জনা দত্ত প্রমূখ।

এসময় মন্ত্রী আরো বলেন, ফ্রি মেডিকেল চিকিৎসা ক্যাম্পের আয়োজন আমাদের দেশকে আরো এগিয়ে নিতে সহযোগিতা করবে। যারা মানুষের সেবা করবে তারা চিরকাল মানুষের অন্তরে স্মরনীয় হয়ে থাকবে। মৌলভী আজমত আলী খান বাংলাদেশে একটি অন্যন্য প্রতিষ্ঠানের নাম। তাদের এ সেবা বাংলার মানুষ চিরকাল স্মরণ করবে।

পরে মন্ত্রী ফ্রি চিকিৎসা ক্যাম্পের উদ্ভোধন করেন। এসময় প্রায় ঠুটকাটা ও তালু কাটা সহ প্রায় ২শ দারিদ্র রোগীর সেবা নিতে আসেন।