সকল মেনু

স্বাধীনতা বিরোধীরা শান্তিতে বিশ্বাসী নয়- রেলমন্ত্রী

 এস এন ইউসুফ,হটনিউজ২৪বিডি.চট্টগ্রাম,ঢাকা:  রেলমন্ত্রী মোঃ মুজিবুল হক এম.পি বলেছেন, স্বাধীনতা বিরোধীরা দেশে উন্নয়নের জোয়াড় দেখে দিশেহারা। এরা দেশের বিরুদ্ধে সব সময় ষড়যন্ত্র করেছে এখনো করে বেড়াচ্ছে তবে তারা কখনো সফল হয়নি হবেও না। এদের এখন আর বাংলার মানুষ বিশ্বাস করে না।
মন্ত্রী এসময় স্বাধীনতা ও জাতীয় শিশুদিবসের আলোচনা করতে গিয়ে বলেন, বাংলার মাটির সাথে আজো মিশে আছে একটি নাম তা হলো বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।
তিনি ২৭মার্চ সন্ধ্যায় চট্টগ্রাম ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ চট্টগ্রাম কেন্দ্রের উদ্যোগে স্বাধীনতা দিবস ও জাতীয় শিশুদিবস উপলক্ষ্যে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
মন্ত্রী আরো বলেন, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকেরা কোনদিন পিছু হটে না। এদেশ এগিয়ে যাচ্ছে এগিয়ে যাবে তা কোন কুচক্রী মহল বাঁধাগ্রস্থ করতে পারবে না। বঙ্গবন্ধুর আদর্শের প্রতি শ্রদ্ধা জানিয়ে এবং ওই আদর্শকে অনুসরণ করেই আমাদের আগামী প্রজন্মকে এগিয়ে যেতে হবে। তাহলেই বঙ্গবন্ধুর সোনার বাংলার সপ্নপূরণ হবে।
মন্ত্রী বলেন, বাংলাদেশের ইতিহাসে বাংলাদেশ রেলওয়ের উপর এমন নৈরাজ্য এবং হামলা হয়নি। সেই স্বাধীনতা বিরোধীরা রেলকে পুড়িয়ে দিয়েছে জিবন্ত মানুষকে হত্যা করেছে। তারা দেশের মানুষকে শান্তিতে থাকতে দিতে চায়না। যারা এদেশকে ধ্বংস করে দিতে চায় তাদের বিরুদ্ধে সকলকে সজাগ থেকে এসব ষড়যন্ত্রের মোকাবেলা করতে হবে।

বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের সভাপতি প্রকৌশলী মোহাম্মদ হারুন এর সভাপতিত্বে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সভাপতি ও চট্টগ্রাম সিটি কর্পোরেশেনের সাবেক মেয়র এ বি এম মহিউদ্দীন চৌধুরী, প্রকৌশলী মেজবাউর রহমান টুটুল, পেশাজিবী সমন্নয় পরিষদের সভাপতি ডা. এ কে এম সিরাজুল ইসলাম, মোঃ সেকান্দার চৌধুরী, ডা. আইয়ূবুর রহমান, প্রকৌশলী আমিনুর রশিদ ইয়াসিন প্রমূখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top