সকল মেনু

সাশ্রয়ী মূল্যে ওয়ালটনের জানালা-দরজা

ঢাকা, ২৭ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) :  বাণিজ্যিকভাবে বিক্রি শুরু হয়েছে ওয়ালটনের তৈরি ইউপিভিসি জানালা-দরজা। উন্নত প্রযুক্তির সমন্বয়ে আধুনিক বিশ্বের উপযোগী করে এসব পণ্য তৈরি হচ্ছে ওয়ালটনের নিজস্ব কারখানায়। আগুন, তাপ ও শব্দ প্রতিরোধক জানালা-দরজা সাশ্রয়ী মূল্যে বিপণনের উদ্যোগ নিয়েছে ওয়ালটন।

ছোট-বড় ব্যবসা প্রতিষ্ঠান, কর্পোরেট হাউজ কিংবা গৃহসজ্জার কাজে ব্যবহারের জন্য ক্রেতারা পাবেন আনপ্লাস্টিসাইজড পলিভিনাইল ক্লোরাইডের (ইউপিভিসি) দরজা ও জানালা। এ বিষয়ে যেকোনো তথ্য জানতে যোগাযোগ করা যেতে পারে ০১৬৭৮০২৮৫০০ নাম্বারটিতে।

ওয়ালটন কর্তৃপক্ষ জানায়, ইউপিভিসি জানালা ও দরজা তৈরির জন্য গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন মাইক্রোটেক ইন্ডাস্ট্রিজে স্থাপন করা হয়েছে অত্যাধুনিক মেশিনারিজ। এসব মেশিনারিজ থেকে একদিকে যেমন ডাই-মোল্ড তৈরি হচ্ছে, তেমনি তৈরি হচ্ছে উন্নতমানের দরজা ও জানালা।

ওয়ালটনের সিনিয়র ম্যানেজার মোহাম্মদ ইসমাইল বলেন, ‘উন্নত বিশ্বে কাঠ ও অ্যালুমিনিয়াম ফেব্রিকেশনের বিকল্প হিসেবে ইউপিভিসির ব্যবহার বাড়ছে। কাঠের তুলনায় এটি অনেক টেকসই এবং সাশয়ী।’

ইউপিভিসি দরজা ও জানালার মূল্য নির্ধারণ করা হয়েছে সিঙ্গেল গ্লাসের প্রতি স্কয়ার ফিট ৪৫০ টাকা এবং ডাবল গ্লাসের ৬০০ টাকা।

সম্প্রতি বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বাংলাদেশ ফার্নিচার অ্যান্ড ইন্টেরিওর ডেকর এক্সপো-২০১৪-তে অংশ নেয় দেশীয় প্রতিষ্ঠান ওয়ালটন। সেখানে ক্রেতাদের ব্যাপক সাড়া পাওয়া গেছে। মেলা কর্তৃপক্ষ নতুন এবং আধুনিক পণ্যের জন্য ওয়ালটনকে পুরস্কৃত করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top