সকল মেনু

অনন্ত জলিল ও বর্ষা অভিনীত মোস্ট ওয়েলকাম ২-এর পোস্টার প্রকাশ

বিনোদন প্রতিবেদক, ২৬ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : প্রকাশিত হলো মোস্ট ওয়েলকাম ২-এর অফিসিয়াল পোস্টার।

অনন্ত জলিল এবং অনন্য মামুন পরিচালিত মোস্ট ওয়েলকাম ২ সিনেমাটি বাংলা সিনেমার ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল চলচ্চিত্র। প্রায় ২০কোটি টাকা খরচ হয়েছে সিনেমাটিতে। এই ছবিতে অনন্তের বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা বর্ষা।

অনন্ত বলেন, “আমার সবসময়ের চেষ্টা দর্শকদের নতুন কিছু উপহার দেওয়ার। আর তাই আমি প্রতিটি সিনেমা অত্যন্ত যত্ন নিয়ে তৈরি করি| আমার একটি সিনেমা থেকে আরেকটি সিনেমা সম্পুর্ণ আলাদা। কোয়ালিটি নিয়ে কম্প্রোমাইজ করার চেষ্টা আমি কখনও করি না|”

তিনি বলেন, “মোস্ট ওয়েলকাম-২ সিনেমার কাহিনি গড়ে উঠেছে ক্যান্সারের ভ্যাকসিন আবিষ্কারকে কেন্দ্র করে।”

চলচ্চিত্রে দেখা যাবে, বাংলাদেশের বিজ্ঞানী ক্যান্সারের ভ্যাকসিন আবিষ্কার করেন| ইন্টারন্যাশনাল মাফিয়া লিডারদের টার্গেট হয়ে যায় বাংলাদেশের বিজ্ঞানী এবং ভ্যাকসিন। এভাবেই সিনেমাটির কাহিনি এগিয়ে যায়। এই সিনেমাতে উচ্চপদস্থ পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন অনন্ত। আর বর্ষা অভিনয় করেছেন বিজ্ঞানীর চরিত্রে।

তিনি আরও বলেন, “সবকিছু মিলিয়ে একটা কথাই বলব যে, বাংলাদেশে মোস্ট ওয়েলকাম-২ এর মতো সিনেমা কখনও নির্মিত হবে কিনা তাতে যথেষ্ট সন্দেহ আছে ।”

তিনি জানান, শিউড়ে ওঠার মতো বিভিন্ন অ্যাকশন দৃশ্য দর্শকরা দেখতে পাবেন এই সিনেমাতে। বরাবরের মতো এই সিনেমাতে ডামি ব্যবহার না করে বিভিন্ন ঝুঁকিপূর্ণ দৃশ্যের শট দিয়েছেন অনন্ত।

এই সিনেমায় মোট ১৫টি অ্যাকশন দৃশ্য রয়েছে, যা তিনটি দেশে ধারণ করা হয়েছে। শুধু অ্যাকশন দৃশ্য ধারণে সময় লেগেছে ৬০ দিন।

সিনেমাটিতে অ্যাকশন ডিরেক্টর হিসাবে কাজ করেছেন একাধিকবার ইন্ডিয়ার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ডিরেক্টর গিল্লি শেখর এবং ‘হ্যাংওভার টু’ চলচ্চিত্রের ফাইটিং ডিরেক্টর প্যান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top