সকল মেনু

দর্শকের কাছে গ্রহণযোগ্যতা চান চার্মিং লুকের অধিকারী বরুন

বিনোদন প্রতিবেদক, ২৫ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : ‘স্টুডেন্ট অব দ্যা ইয়ার’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে তার প্রবেশ। প্রথম সিনেমায় সাবলীল অভিনয় দক্ষতা এবং চার্মিং লুক দিয়ে সবার নজর কাঁড়তে সক্ষম হন এই অভিনেতা। কথা হচ্ছে বরুন ধাওয়ানকে। তবে অর্থ কিংবা খ্যাতি নয়, দর্শকের আছে গ্রহণযোগ্যতা চান ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ খ্যাত তারকা বরুন ধাওয়ান। খুব শীঘ্রই বরুনের ‘ম্যায় তেরা হিরো’ ছবিটি মুক্তি পাচ্ছে। ছবিটি নিয়ে ব্যাপক আশাবাদী তিনি।

বরুন বলেন, “অর্থ ও খ্যাতিকে আমি প্রাধান্য দিই না। মানুষকে বিনোদিত করাই আমার কাছে গুরুত্বপূর্ণ। আমি আমার বাবাকে অর্থ ও খ্যাতি পেতে দেখেছি। কিন্তু আমি আমার বাবার মতো দর্শকের প্রশংসাও পেতে চাই।”

‘ম্যায় তেরা হিরো’ ছবিটি পরিচালনা করেছেন বরুণের বাবা জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক ডেভিড ধাওয়ান। এটি বরুনের অভিনয় ক্যারিয়ারের দ্বিতীয় ছবি। ছবিতে বরুনের সঙ্গে অভিনয় করেছেন নারগিস ফাখরি ও ইলিয়েনা ডি ক্রুজ। ৪ এপ্রিল মুক্তি পাচ্ছে ‘ম্যায় তেরা হিরো’।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top