সকল মেনু

যে সব উপজেলায় ভোট

ঢাকা, ২৩ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনে আজ ৪৩ জেলার ৯১টি উপজেলায় ভোট অনুষ্ঠিত হচ্ছে। চতুর্থ দফায় ৯২টি উপজেলার তফসিল ঘোষণা করা হলেও পরে ঢাকার ধামরাইকে এর সঙ্গে যোগ করা হয়। এছাড়া শেরপুর সদর এবং সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা নির্বাচনে হাইকোর্ট স্থগিতাদেশ দিয়েছে।

যে ৯১ উপজেলায় ভোটগ্রহণ চলছে সেগুলো হচ্ছে : ঢাকার ধামরাই, ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ, পাবনার ঈশ্বরদী ও ফরিদপুর, ঝিনাইদহের হরিণাকুন্ডু, নড়াইলের নড়াইল সদর, খুলনার তেরখাদা, রূপসা, বটিয়াঘাটা, দাকোপ ও ফুলতলা, পিরোজপুরের পিরোজপুর সদর, ভান্ডারিয়া, মঠবাড়ীয়া ও জিয়ানগর, টাঙ্গাইলের কালিহাতি, মধুপুর, নাগরপুর ও ভুয়াপুর, হবিগঞ্জের সদর, নবীগঞ্জ, আজমিরিগঞ্জ ও লাখাই, জয়পুরহাটের পাঁচবিবি, রাজশাহীর তানোর, বাগমারা ও পুঠিয়া।

কুষ্টিয়ার দৌলতপুর, পটুয়াখালীর সদর, দুমকী, বাউফল, গলাচিপা ও মির্জাগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া, নাসিরনগর, কুমিল্লার মেঘনা ও বরুড়া, চাঁদপুরের শাহরাস্তি, ফেনীর সোনাগাজী ও ফুলগাজী, দিনাজপুরের বোচাগঞ্জ ও ফুলবাড়ী, যশোরের সদর ও কেশবপুর, সাতক্ষীরার কলারোয়া, নোয়াখালীর বেগমগঞ্জ, বাগেরহাটের মোল্লারহাট ও চিতলমারী,  ভোলার তজুমুদ্দিন, দৌলতখান ও মনপুরা, বরিশালের আগৈলঝাড়া, উজিরপুর ও বানারীপাড়া, গাজীপুরের কালিয়াকৈর।

রাঙামাটির জুড়াছড়ি, সিলেটের সদর ও কানাইঘাট, চট্টগ্রামের বাঁশখালী, রাউজান, ফটিকছড়ি, রাঙ্গুনিয়া, বোয়ালখালী, সাতকানিয়া ও আনোয়ারা, ময়মনসিংহের হালুয়াঘাট, সিরাজগঞ্জের চৌহালী, মৌলভীবাজারের সদর শ্রীমঙ্গল ও কমলগঞ্জ, নাটোরের বড়াইগ্রাম, শেরপুরের নালিতাবাড়ী, মুন্সীগঞ্জের গজারিয়া, সুনামগঞ্জের শাল্লা ও ধর্মপাশা, চুয়াডাঙ্গার জীবননগর, ঝালকাঠীর সদর, কাঠালিয়া, নলসিটি ও রাজাপুর, বগুড়ার গাবতলী, নেত্রকোনা মদন, কিশোরগঞ্জ, ভৈরব, ইটনা, মিঠামাইন, তাড়াইল ও কটিয়াদি, বরগুনার বেতাগী, কক্সবাজারের রামু ও কুতুবদিয়া, বান্দরবানের নাইক্ষ্যংছড়ি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top