সকল মেনু

কিশোর কুমারের চরিত্রে রণবীর কাপুর

বিনোদন প্রতিবেদক, ১৮ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : খুব অল্প সময়ে ভিন্ন ভিন্ন চরিত্রে সাবলীল অভিনয় শৈলী দিয়ে সবার নজর কাড়া বলিউডের হার্টথ্রব রণবীর কাপুর আরও একবার আসছেন নতুন রূপে তবে খুব পরিচিত কিশোর কুমারের চরিত্রে।

রণবীর মানেই সিনেপর্দায় নতুন নতুন চরিত্র। তা বরফি ছবির মূক-বধির চরিত্র হোক বা বেশরমের বিন্দাস চোর। অনুরাগ বসু পরিচালিত কিশোর কুমারের বায়োপিকে কিশোর কুমারের চরিত্রে দেখা যাবে তাকে। তবে তার আগেই যাদুকর জুনিয়র পিসি সরকারের বায়োপিকে তিনিই হতে চেলেছন জুনিয়র পিসি। চমক রয়েছে আরও।

ছবিতে একদিকে রণবীর যেমন থাকছেন, থাকছেন অমিতাভ বচ্চনও। বিগবিকে দেখা যাবে সিনিয়র পিসি সরকারের চরিত্রে। ভূতনাথ রিটার্নসের পরে ফের এক সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন রণবীর, অমিতাভ।
ছবিটি পরিচালনা করবেন বিক্রম মালহোত্রা। এই ছবির চিত্রনাট্য লিখেছেন গুলাব গ্যাং খ্যাত পরিচালক সৌমিক সেন।

জানা গিয়েছে যাদু সম্রাট ও সদ্য লোকসভা ভোটের বিজেপি প্রার্থী পিসি সরকারে বায়োপিককে সিনেপর্দায় নিয়ে আসতে ব্যবহার করা হবে হলিউড প্রযুক্তির স্পেশাল এফেক্টস। শোনা গিয়েছে এ যাবৎ বলিউডে এই ধরণের ছবি তৈরি হয়নি। সব কিছু ঠিকঠাক চললে এপ্রিলের শুরুতেই শুরু হবে এই ছবির শ্যুটিং।

উল্লেখ্য, বরাবরই প্রেম নিয়ে লুকোচুরি খেলা এই সুপার স্টার বর্তমানে অনুরা ক্যশপের ‘ভেলভেট’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top