সকল মেনু

আমিরের ‘সত্যমেভ জয়তে’র আদলে শিল্পার ‘সোনে কা দিল’

বিনোদন প্রতিবেদক, ১৮ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : বলিউডের সুপার স্টার শাহরুখ খান থেকে শুরু করে পরিচালক ফারাহ খান প্রায় অভিনেতা-অভিনেত্রী ছোটপর্দায় নিয়মিত হচ্ছেন একের পর এক। নিত্যনতুন আর চমকপ্রদ সব ধারণার নতুন নতুন অনুষ্ঠান নিয়ে টেলিভিশনের মাধ্যমে দর্শকদের ঘরে ঘরে হাজির হচ্ছেন তারা।

আর এবার এই তালিকায় নাম লেখালেন অভিনেত্রী শিল্পা শেঠীও। তবে নতুন ধরনের কোনো অনুষ্ঠান নয়, আমিরের ‘সত্যমেভ জয়তে’র আদলেই একটি অনুষ্ঠান নিয়ে দর্শকদের সামনে আবির্ভূত হচ্ছেন তিনি।

শুধু ভারত নয়, সমগ্র উপমহাদেশেই আমির খানের ‘সত্যমেভ জয়তে’ বেশ জনপ্রিয়তা পেয়েছে। আর এই জনপ্রিয়তা কিছুটা ঈর্ষান্বিত হওয়ার মতোই। তাই সম্ভবত সেই জনপ্রিয়তায় কিছুটা ভাগ বসাতেই ‘সত্যমেভ জয়তে’র অনুকরণে তৈ ‘সোনে কা দিল’ নিয়ে দর্শকদের হৃদয় দখল করতে চান শিল্পা।

শিল্পপতি স্বামী রাজ কুন্দ্র দেশের অন্যতম একজন উদ্যোক্তাও। তাই ধনকুবের রাজের সহায়তায় অনুষ্ঠানটি শুরু করার যাবতীয় কাজ সম্পন্নও করেছেন শিল্পা শেঠী কুন্দ্র। দেশের অখ্যাত সব অঞ্চল থেকে এই অনুষ্ঠানে এমন কিছু মানুষকে নিয়ে আসবেন তিনি, যারা সবার অগোচরে থেকেই অন্যের কল্যাণে কাজ করে ‘হিরো’তে পরিণত হয়েছে। ‘সোনা কা দিল’ নামের এই অনুষ্ঠানটির প্রযোজক ও পরিচালকও শিল্পা নিজেই।

এদিকে, আসলেই আমিরের ‘সত্যমেভ জয়তে’কে অনুসরণ করে ‘সোনে কা দিল’ করা হচ্ছে কি না এমন প্রশ্নের উত্তরে এই সম্ভাবনাকে বেশ উড়িয়েই দিয়েছেন ‘সোনে কা দিল’র একজন সদস্য। তিনি জানালেন, ‘সোনে কা দিল’ সমাজের কথা বলবে। তো ‘সত্যমেভ জয়তে’র কাজটা কী? আমিরও তো সেই একই কাজ করেন! কে শোনে কার কথা! তাও ‘সত্যমেভ জয়তে’র সঙ্গে ‘সোনে কা দিল’র মিল নেই বলেই যাচ্ছেন কর্তারা!

দেখাই যাক, সময় হলেই বেরিয়ে আসবে সত্যটি! আর এও দেখা যাবে যে আদৌ শিল্পা ভাগ বসাতে পারেন কিনা আমিরের জনপ্রিয়তায়!

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top