সকল মেনু

পেনাল্টি হারাল ম্যানইউকে!

ক্রীড়া ডেস্ক, ১৭ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : রোববার রাতে ইংলিশ প্রিমিয়ার লিগের হাই ভোল্টেজ ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে স্টিভেন জেরার্ডের জোড়া গোলে ৩-০ ব্যবধানে জয় পেয়েছে লিভারপুল।

ম্যাচটি নিজেদের মাঠ ওল্ড ট্রাফোর্ডে হলেও কিছুতেই ছন্দ মতন খেলতে পারছিল না ময়েসের দল ম্যানইউ। রুনি-পার্সি- মাটাদের তুলনায় আক্রমণে বেশি সরব ছিল সুয়ারেজ-স্টারিজ-জেরার্ডরাই। খেলার ৩৩ মিনিটের মাথায় ডান প্রান্ত দিয়ে স্টারিজের ক্রস উড়ে আসে ডি-বক্সে ওত পেতে থাকা সুয়ারেজের কাছে। সুয়ারেজকে কড়া পাহারায় রাখতে গিয়ে বল হাতে লাগিয়ে ফেলেন ব্রাজিলিয়ান রাইটব্যাক রাফায়েল। আর তাতেই ম্যাচের প্রথম পেনাল্টি পেয়ে যায় লিভারপুল। প্রথম পেনাল্টি থেকে গোল করেন অধিনায়ক জেরার্ড।

দ্বিতীয়ার্ধের শুরুতেই আবারও আক্রমণে থাকে লিভারপুল। এবার ডিবক্সের ভেতর জো এলেন কে ধাক্কা দিয়ে ফেলে দেন ম্যান ইউ ডিফেন্ডার ফিল জোন্স। এবারও পেনাল্টি থেকে দ্বিতীয় গোল আদায় করে নেন জেরার্ডই। ম্যাচের ৭৯ মিনিটে পেনাল্টি মিস না করলে হ্যাট্রিক করে ফেলতেন তিনি। ৮৪ মিনিটে ঠাণ্ডা মাথায় দারুণ ফিনিশে লিভারপুলকে ৩-০ গোলের লিড এনে দেন ফরওয়ার্ড সুয়ারেজ।৩-০ গোলের ব্যবধানে চিরপ্রতিদ্বন্দ্বীদের কাছে লজ্জাজনক পরাজয় দিয়ে লিগের দুর্দশা এখনও বাড়িয়েই চলেছে ময়েসের দল।

এই জয়ে ২৯ ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে লীগ টেবিলে দুই নম্বরে আছে ‘অল রেড’রা। সামনের বার চ্যাম্পিয়ন্স লীগ খেলার জায়গা তো বটেই এমনকি লীগ শিরোপা জয়ের দৌরেও ভাল ভাবে টিকে আছে তারা। এদিকে সমান ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে সাত নম্বরে আছে ম্যানইউ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top