সকল মেনু

নির্বাচন কমিশন বিরোধী প্রার্থীদের অভিযোগ শুনতে পাচ্ছেনা: রিজভী

ঢাকা, ১২ মার্চ  (হটনিউজ২৪বিডি.কম) : বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ অভিযোগ করে বলেছেন, নির্বাচন কমিশনের আচরণ দেখে মনে হচ্ছে তারা কানে তুলা দিয়ে বসে আছে। বিরোধী প্রার্থীদের কোনো অভিযোগ তারা শুনতে পাচ্ছেনা।

বুধবার দলের নয়াপল্টন কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

রিজভী আহমেদ বলেন, নির্বাচন কমিশন সরকার দলীয়দের আজ্ঞাবহ। নির্বাচনের ফলাফল নিজেদের অনুকূলে নেয়ার জন্য সরকার দলের ক্যাডাররা আইনশৃঙ্খলা রক্ষাবাহিনীর সঙ্গে হাত মিলিয়ে কাজ করছে। বিষয়টি নির্বাচন কমিশনের নজরে আনলেও তারা আমলে নিচ্ছে না।

বিএনপির যুগ্ম মহাসচিব বলেন,বিএনপি সমর্থিত প্রার্থীদের নানাভাবে হয়রানি ও তাদের হুমকি দেয়া হচ্ছে। তারা (প্রার্থীরা) প্রাণে বাঁচবে, না ক্রসফায়ারে মারা যাবে এ নিয়ে আতঙ্কে রয়েছেন।

উপজেলা নির্বাচন নিয়ে সরকার ছিনিমিনি খেলছে এমন অভিযোগ করে রিজভী বলেন, ক্ষমতাসীনদের এ খেলা বরদাস্ত করবে না জনগণ। এর উপযুক্ত জবাব দেবে জাতীয়তাবাদী শক্তি। সামনের নির্বাচনগুলোকে শান্তিপূর্ণ ও ভোটার উপস্থিতি নিশ্চিত করা না গেলে এর জন্য সরকার দায়ী থাকবে বলেও মন্তব্য করেন তিনি।

রিজভী বলেন, নির্বাচন কমিশনের আচরণ দেখে মনে হচ্ছে তারা কানে তুলা দিয়ে বসে আছে। বিরোধী প্রার্থীদের কোনো অভিযোগ শুনতে পাচ্ছেনা।

‘উপজেলা নির্বাচন স্থানীয়, এখানে দলীয় অভিযোগ নেয়া হবে না’ নির্বাচন কমিশনের এমন কথার জবাবে তিনি বলেন, নিজেদের অপকর্ম ঢাকতেই কমিশন এ কথা বলেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top