অর্থ ও বাণিজ্য ঢাকা প্রযুক্তি

আরএসপিএল বাংলাদেশের দায়িত্ব পেল টপ অফ মাইন্ড

  হটনিউজ ডেস্ক,ঢাকা, মার্চ ১১, ২০১৪:  ভারতের অন্যতম শীর্ষ কর্পোরেট প্রতিষ্ঠান রোহিত সারফেকট্যান্টস প্রাইভেট লিমিটেড (আরএসপিএল) এর বাংলাদেশে এজেন্সি অফ রেকর্ড (এওআর) এর হিসেবে নিয়োগ পেয়েছে টপ অফ মাইন্ড। এই উপলক্ষে উভয় প্রতিষ্ঠানের মধ্যে সম্প্রতি ঢাকায় আরএসপিএল এর বাংলাদেশ অফিসে এক চুক্তি স্বাক্ষরিত হয়।
টপ অফ মাইন্ড এর চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও), জিয়াউদ্দিন আদিল এবং আরএসপিএল হেলথ বাংলাদেশ লিমিটেড এর হেড অফ মার্কেটিং, রাকিবুল মতিন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন। উক্ত অনুষ্ঠানে টপ অফ মাইন্ড এর মিডিয়া ডিরেক্টর সাইয়েদা উম্মে সালমা এবং আরএসপিএল হেলথ বাংলাদেশ লিমিটেড এর বিপণন ব্যবস্থাপক সাজিদ ইকবাল সহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য শীর্ষ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এই চুক্তি অনুসারে টপ অফ মাইন্ড বাংলাদেশে আরএসপিএল কে সব ধরণের মিডিয়া সহযোগিতা প্রদান করবে। আরএসপিএল বাংলাদেশের বাজারে তার ডিটারজেন্ট ব্র্যান্ড ‘ঘড়ি’ বিপননের পদক্ষেপ নিয়েছে।
টপ অফ মাইন্ড বাংলাদেশের শীর্ষ এজেন্সি অফ রেকর্ড (এওআর) এজেন্সি যা বিভিন্ন ব্র্যান্ড যেমন বাংলালিংক, ব্র্যাক ব্যাংক, ওএলএক্স, ম্যারিকো, মাইক্রোম্যাক্স এবং কিউবি’র এওআর সেবা প্রদান করছে।
ভারতের বাজারে ঘড়ি সবচেয়ে জনপ্রিয় ডিটারজেন্ট ব্র্যান্ড। ১৯৮৭ সালে শুরু হওয়া এই ডিটারজেন্ট ব্র্যান্ড ২০১২ সালে এসে ভারতের সর্বাধিক জনপ্রিয় ব্র্যান্ড হিসেবে স্বীকৃতি পায়।