সকল মেনু

বগুড়ায় অজ্ঞাত যুবকের পোড়ানো লাশ উদ্ধার

 বগুড়া(১১-০৩-১৪)শামছুল আলম লিটন ব্যুরো চীফ বগুড়া অফিস: বগুড়ায় শহরের মাটিডালি এলাকায় দ্বিতীয় বাইপাস সড়কের পাশ থেকে অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তির পোড়ানো  লাশ উদ্ধার হয়েছে।এছাড়া কাহালু উপজেলায় খুন হয়েছে অপর এক ব্যক্তি।

পুলিশ জানায়, দ্বিতীয় বাইপাস এলাকায় রাতে  দুর্বৃত্তরা গুলি বা ছুরিকাঘাত করে অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তিকে হত্যা করে। দুর্বৃত্তরা ওই ব্যক্তির শরীরে পেট্রোল ঢেলে পুড়িয়ে রাস্তার পাশে ফেলে রেখে যায়। মঙ্গলবার সকালে খবর পেয়ে বগুড়া সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও লাশ উদ্ধার করে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পুলিশ জানিয়েছে, নিহত ব্যক্তির পরিচয় জানার চেষ্টা চলছে।

অপর দিকে বগুড়ার কাহালু উপজেলার পাইকড় ইউনিয়নের যুগীর ভবন এলাকায় খলিলুর রহমান নামে এক ব্যক্তি খুন হয়েছে। তার গলায় ও শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে খুন করা হয়। পুলিশ সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top