সকল মেনু

পকেট ভরার জন্য বিদ্যুতের দাম বাড়ানো হচ্ছে : মোশাররফ হোসেন

হটনিউজ২৪বিডি.কম,ঢাকা ১১ মার্চ  : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশারফ হোসেন সরকারকে উদ্দেশে করে বলেছেন, নিজের দলের নেতাদের পকেট ভারি করার জন্যই বিদ্যুতের দাম বাড়ানো হচ্ছে। এর ফল ভাল হবেনা বলে হুশিয়ার করেন তিনি।

মঙ্গলবার জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে তারেক রহমানের ৮ম কারাবন্দী দিবস উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল আয়োজিত আলোচনা সভায় তিনি একথা বলেন।

তিনি  আরো বলেন, বিদ্যুতের দাম বাড়ালে প্রতিটি জিনিসের দাম বেড়ে যাবে। তখন পার্শ্ববর্তী দেশের সাথে আমাদের ব্যাবসায়িরা আর টিকে থাকতে পারবে না।

খন্দকার মোশারফ উপজেলা নির্বাচন প্রসঙ্গে বলেন, প্রথম পর্যায়ের নির্বাচনে সহিংসতা কম হয়েছে। দ্বিতীয় পর্যায়ে সহিংসতা একটু বেড়েছে।  আর তৃতিয় পর্যায়ের নির্বাচনের আগের রাতেই আওয়ামীলীগ ভোট বাক্স ছিনতাই ও কেন্দ্র দখল করে নিয়েছে। এর মধ্য দিয়ে সরকার স্থায়ীয় সরকার নির্বাচনকে কলঙ্কিত করেছে।

বিএনপির স্থায়ী কমিটির অন্যতম আরেক সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, বেগম জিয়া আর তারেক জিয়াকে সন্তুষ্ট করার জন্য শ্লোগান আর বক্তৃতা দিলেই এ দেশের জনগণ ভারতের দালালদের হাত  থেকে মুক্তি পাবে না। তারেক জিয়াকে যদি সত্যিই ভালবাসি, তাহলে মঞ্চের বক্তৃতা বাদ দিয়ে রাজপথের আন্দোলন জোরদার করতে হবে।

যুবদল কেন্দ্রীয় কমিটির সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল-এর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, যুবদল কেন্দ্রীয় কমিটির সিনিয়ার সহ সভাপতি অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, যুবদল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মীর নেওয়াজ আলী নেওয়াজ, যুবদল  কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি আবদুল বারী ডেনিসহ মহানগর নেতৃবৃন্দ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top