সকল মেনু

হত্যা মামলার পুনঃ তদন্তের দাবীতে বিক্ষোভ মিছিল

 দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি: নেত্রকোনার জেলার দুর্গাপুরে সাবেক সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা, উপজেলা আওয়ামীলীগ সভাপতি জনাব জালাল উদ্দিন তালুকদার হত্যার প্রতিবাদে সোমবার বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
জালাল তালুকদার হত্যার প্রতিবাদ পরিষদ আয়োজিত এক বিশাল বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে অনামিকা সিনেমা হলে অধ্যাপক লিয়াকত আলী‘র সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মরহুম জালাল উদ্দীন তালুকদার এর একমাত্র পুত্র শাহ্ কুতুব উদ্দীন তালুকদার রুয়েল, আতিফ খান অজয়, আব্দুস সাত্তার, শাহ্আলম, পাবেল খাঁন, ডাঃ আব্দুল হান্নান, চাঁন মিয়া মেম্বার, সাবেক পৌর কাউন্সিলর আব্দুর রাজ্জাক, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান নাজমুল সায়াদাত বাবুল প্রমুখ। উল্লেখ্য যে, ২০১২ সালের ২৫সেপ্টেম্বর দুর্গাপুর নিজ বাসভবনে গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন জনাব জালাল উদ্দিন তালুকদার। প্রায় ২বছর পেরিয়ে গেলেও এখনো তার মৃত্যুর রহস্য উদঘাটন না হওয়ায় শাহ্ কুতুব উদ্দীন তালুকদার রুয়েল মামলার শুনানিতে আপত্তি জানালে বিষয়টি পুনঃ তদন্তের নির্দেশ দিয়েছে বিজ্ঞ আদালত। বক্তারা তাঁদের মরহুম প্রান প্রিয় নেতার হত্যাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে পুলিশের তদন্ত যাতে সঠিক হয় তার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top