সকল মেনু

অবশেষে আইনি জটিলতা পার করেছে আলোচিত সিনেমা গুলাব গ্যাং

বিনোদন প্রতিবেদক, ৭ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : নির্ধারিত মুক্তির দিনের এক দিন আগেই গুলাব গ্যাং- এর মুক্তির ওপর থেকে স্থগিতাদেশ তুলে নিল দিল্লি হাইকোর্ট। শুক্রবার ৭ মার্চ আন্তর্জাতিক নারী দিবসেই মুক্তি পাবে মাধুরী দীক্ষিত, জুহি চাওলা অভিনীত ছবি।

সম্পত লাল দেবী ও তাঁর গুলাবি গ্যাং-এর কাহিনি নিয়ে ছবি গুলাব গ্যাং। উত্তর প্রদেশের গ্রামের অনাচার, অত্যাচারের বিরুদ্ধে লড়াই করে সম্পতের নেতৃত্বে গুলাবি গ্যাং। ছবির বিরুদ্ধে হাইকোর্টে মামলা করেছিলেন সম্পত। তাঁর অভিযোগ ছিল, ছবি তৈরির আগে তাঁর অনুমতি নেননি প্রযোজকরা। এমনকী, ছবিতে এমন অনেক কিছু তাঁর ব্যাপারে দেখানো হয়েছে যা অসত্য। ছবির বিষয়বস্তু নিয়েও ক্ষোভ রয়েছে সম্পতের। ছবিতে কিছু দৃশ্য তাঁর ভাবমূর্তি নষ্ট করবে বলে আর্থিক ক্ষতিপূরণও দাবি করেছেন সম্পত।

অন্যদিকে ছবির প্রযোজকরা সম্পতের উদ্দেশ্য নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন ছবির প্রযোজকরা। তাদের বক্তব্য সস্তা প্রচার পাওয়ার জন্য ছবি মুক্তির আগের দিন অপেক্ষা করেছেন সম্পত। যেখানে গত বছরের মার্চ মাস থেকেই উনি গুলাব গ্যাং সম্পর্কে জানতেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top