সকল মেনু

বিদ্যুতের দাম বাড়লে জোর প্রতিরোধ: ফখরুল

ঢাকা, ৫ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিদ্যুতের দাম বাড়ানোর প্রস্তাব কার্যকর হলে বিএনপির নেতৃত্বাধীন ১৯ দলীয় জোট জোর প্রতিরোধ গড়ে তুলবে।

জনস্বার্থকে উপেক্ষা করে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড বিদ্যুতের দাম বাড়ানোর প্রস্তাব দেয়ায় তিনি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান ।

বুধবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে মির্জা ফখরুল বলেন, ‘সরকার সম্পূর্ণভাবে গণবিচ্ছিন্ন হয়ে পড়েছে।এজন্যই জনগণের সুবিধা ও স্বার্থকে অগ্রাহ্য করে একের পর এক গণবিরোধী সিদ্ধান্ত গ্রহণ করছে।’

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব বলেন, ‘রেন্টাল ও কুইক রেন্টাল বিদ্যুৎ কেন্দ্র স্থাপনে হাজার হাজার কোটি টাকা লোপাট করে সরকারের ঘনিষ্ঠজনেরা বিদ্যুৎ খাতকে ধবংস করেছে। এখন তারা দেশের গরিব, নিম্নমধ্যবিত্ত ও মধ্যবিত্ত গ্রাহকদের ওপর বিদ্যুতের দাম বাড়িয়ে লাভ খোঁজার চেষ্টা করছে।’
তিনি বলেন, বর্তমান সরকার গায়ের জোরে ক্ষমতায় আছে। এরা জনসমর্থনহীন, তাই জনগণের কাছে তাদের কোনো জবাবদিহি নেই। তারা কোনো কিছুর পরোয়া করছে না। এরা অপশাসনের দুর্বৃত্তচক্র গড়ে তুলেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top