সকল মেনু

নির্বাচন করবে মুনমুন!

বিনোদন প্রতিবেদক, ৪ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : ভারতের পশ্চিমবঙ্গের মূখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজনীতিতে তারকাদের নিয়ে আসার ভেলকি সব সময়ই দেখিয়ে থাকেন। বিভিন্ন তারকাদের মনোনয়ন দিয়ে তাদের জনপ্রিয়তার সুবিধাটা ভালোই কাজে লাগান। এদের মধ্যে কবীর সুমন, মিঠুন চক্রবর্তী, তাপস পালসহ বহু তারকা ভিড়েছে মমতার ঘরে। এবার সুচিত্রা কন্যা মুনমুন সেনকেও তার দল তৃনমূল থেকে মনোনয়ন দিতে পারেন বলে গুঞ্জন উঠেছে।

লোকসভা ভোটে তৃণমূলের প্রার্থী হচ্ছেন মুনমুন সেন, এ খবরই এখন উড়ে বেড়াচ্ছে রাজনৈতিক মহলে। সোমবার সন্ধ্যায় মন্ত্রী অরূপ বিশ্বাসকে সাথে নিয়ে মুনমুন সেনের বাড়িতে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রায় পঁয়তাল্লিশ মিনিট সেখানে ছিলেন তিনি।

এছাড়াও জানা যায়, এ বারের লোকসভা ভোটে তৃনমূলের প্রার্থী তালিকায় দেখা যেতে পারে বেশকিছু নতুন মুখ। রাজনৈতিক নেতাদের বাইরে নাগরিক সমাজের প্রতিনিধি হিসেবেও কয়েকজনকে প্রার্থী করা হতে পারে। এই অবস্থায় মুনমুন সেনের বাড়িতে মমতা বন্দ্যোপাধ্যায়ের যাওয়াকে ঘিরে শুরু হয়েছে জল্পনা। এই তারকাকেও নিজ দলের ব্যানারে নিয়ে আসার চেষ্টা করছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top