সকল মেনু

জনপ্রিয় ধারাবাহিক ভালোবাসার চতুষ্কোণ

বিনোদন প্রতিবেদক, ৩ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : দুর্দান্ত জনপ্রিয়তার সাথে প্রচারিত হচ্ছে শিহাব শাহীন পরিচালনায় এনটিভি-এর রোমান্টিক ধারাবাহিক নাটক “ভালোবাসার চতুষ্কোণ” । আজ প্রচারিত হবে এর ৭৫ তম পর্ব । নাটকের কাহিনী বেশ জমে উঠেছে। অনেক চেষ্টার পর রিফাত আর নিলার সম্পর্ক গড়ে উঠে। অন্যদিকে মঞ্জু আর নায়লার সংসার প্রায় ভাঙ্গার উপক্রম, অন্যতম জুটি জায়েদ-সমিয়ার পরিবারের সদস্যরা তাদের বিয়েটা একরকম তড়িঘড়ি করেই দিতে চায়। ধারাবাহিক নাটক“ভালোবাসার চতুষ্কোণ” তিন জোড়া মানব মানবীর ভালোবাসার গল্প– ঘটনা অথবা চরিত্রের মাধ্যমে পরস্পরের সাথে সম্পর্ক যুক্ত এই তিনটি গল্প পাশাপাশি চলতে থাকে… চতুর্ভূজের তিন কোণে অবস্থিত তিনটি গল্পের মানুষগুলো আরও একটি সূত্রে পরস্পরের সাথে গাঁথা। নিয়তি অথবা ডেস্টিনি.. যা চতুর্ভূজের অপর কোণে থেকে বদলে দেয়, দূরে ঠেলে দেয়, আবার কাছে নিয়ে আসে ভালোবাসার সূতোয় গাঁথা মানুষদের…

“ভালোবাসার চতুষ্কোণ” নাটকটি রচনা করেছেন যৌথভাবে  শিহাব শাহীন, মেজবাহ উদ্দিন সুমন ও ইফফাত আরেফিন তন্বি। নাটকটিতে অভিনয় করেছেন অপূর্ব, জাকিয়া বারী মম, শাহরিয়ার শুভ, মৌটুসী, সাজু খাদেম, তািনয়া হোসেন, নাঈম, মৌসুমী আজিজ, সুষমা সরকার, উজ্জ্বল, সাব্বির, শামসুল আলম বকুল, ফেরদৌসী লিনা, খালেকুজ্জামান ও অনেকে।

“ভালোবাসার চতুষ্কোণ” ধারাবাহিকটি এনটিভিতে প্রচারিত হবে প্রতি সোমবার ও মঙ্গলবার রাত ৯.৪৫মিঃ। নাটকটি প্রযোজনা করেছেন “টম ক্রিয়েশনস”।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top