সকল মেনু

হাকিমপুরে ছাত্রীকে নির্যাতন ও উত্তপ্ত করার অভিযোগ

 নুরন্নবী বাবু.দিনাজপুর প্রতিনিধি ২ মার্চ ২০১৪:   দিনাজপুরের হাকিমপুরে শনিবার ৯ম শ্রেণীর এক ছাত্রীকে শারিরিক নির্যাতন ও উত্তপ্ত করার অভিযোগ উঠেছে। খটরামাধবপাড়া ইউপি’র ঘাসুরিয়া গ্রামের রহিম উদ্দিনের পুত্র মাবুদ হোসেন (৩৫)’র বিরুদ্ধে এই অভিযোগটি উঠেছে। নন্দিপুর ডি এস দ্বি-মুখি দাখিল মাদরাসার সহ-সুপার নজরুল ইসলাম কর্তৃক হাকিমপুর ইউএনও বরাবরে দাখিলকৃত অভিযোগে ও  শাহানাজ পারভিনের অভিযোগে জানা যায়, ঘাসুরিয়া গ্রামের শফিক উদ্দিনের কণ্যা ও মাদরাসাটির ৯ম শ্রেণীর ছাত্রী শাহনাজ পারভীন (১৬) তার সহপাটিদের সঙ্গে একই গ্রামের মাবুদ হোসেনের বাড়ির সামনের পথদিয়ে মাদরাসাটিতে যাবার প্রাক্কালে মাবুদ হোসেন শাহনাজ পারভীনকে প্রায় উত্তপ্ত করে আসছিল এবং শনিবারও উত্তপ্ত করেন এর প্রতিবাদ করায় মাবুদ হোসেন ক্ষিপ্ত হয়ে তাকে লাটি দিয়ে প্রহার করেন।

এ  বিষয়ে মাবুদ হোসেনের নিকট জানতে চাইলে তিনি অভিযোগটি অস্বীকার করে বলেন, শহনাজ পারভীন সম্পর্কে নাতনি হওয়ায় তার সঙ্গে ইয়ারকি (ঠাট্টা) করেছি। এ বিষয়ে শাহনাজ পারভীনের পক্ষে  মাদরাসাটির সহ-সুপার এর প্রতিকার চেয়ে হাকিমপুর ইউএনও বরাবরে লিখিত অভিযোগ দায়ের করলে ইউএনও আজাহারুল ইসলাম অভিযোগটি আমলে নিয়ে হাকিমপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) কে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের অনুরোধ করেন। এরপর এ ব্যপারে হাকিমপুর থানা অফিসার ইনচর্জ (ওসি) এএসএম আহসান হাবিবের নিকট জানতে চাইলে তিনি বলেন, শনিবার অভিযোগটি হাতে পেয়েছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top