সকল মেনু

চট্টগ্রাম যাচ্ছেন প্রধানমন্ত্রী

চট্টগ্রাম, ১ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : প্রধানমন্ত্রী শেখ হাসিনা শনিবার চট্টগ্রাম সফরে যাচ্ছেন। সকাল সাড়ে ১০টার দিকে তিনি চট্টগ্রামে পৌঁছাবেন বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

বিকেল ৩টায় সাতকানিয়ার কেরানীহাটে প্রধানমন্ত্রীর জনসভা হওয়ার কথা ছিল। তবে তার পূর্বনির্ধারিত জনসভার কর্মসূচি স্থগিত করা হয়েছে।  জনসভা বাতিল হলেও চট্টগ্রামে নৌবাহিনীর অনুষ্ঠানে যোগ দেবেন প্রধানমন্ত্রী। নৌবাহিনীর দুটি জাহাজ বানৌজা আবু বক্কর ও বানৌজা আলী হায়দার উদ্বোধন করার পাশাপাশি বন্দর নগরীর বেশ কয়েকটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন তিনি।

প্রধানমন্ত্রী জনসভা স্থগিত প্রসঙ্গে জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমদ বলেন, প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে প্রয়োজনীয় সব প্রস্তুতিই নেওয়া হয়েছিল। কিন্তু চলমান উপজেলা নির্বাচনে ব্যাঘাত ঘটার আশঙ্কায় জনসভা স্থগিত করা হয়েছে। প্রধানমন্ত্রীর নির্দেশনায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। নির্বাচন শেষে সুবিধাজনক সময়ে সাতকানিয়ায় জনসভার তারিখ নির্ধারণ করা হবে।

লোহাগাড়া-সাতকানিয়ায় নির্বাচন পূর্ববর্তী সহিংসতায় ক্ষতিগ্রস্তদের হাতে আর্থিক সহায়তার চেক তুলে দেবেন প্রধানমন্ত্রী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top