সকল মেনু

তিনটিতে আওয়ামী লীগ, একটিতে বিএনপির জয়

ঢাকা, ২৭ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : দ্বিতীয় দফা উপজেলা পরিষদ নির্বাচনে সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত একটিতে বিএনপি ও তিনটিতে আওয়ামী লীগ প্রার্থী বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

১১৫টি কেন্দ্রের মধ্যে চারটির ফলাফল পাওয়া গেছে। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত ১১১টি কেন্দ্রের ভোট গণনা চলছিল।

বিস্তারিত পড়ুন আমাদের জেলা প্রতিবেদকদের পাঠানো সংবাদে :

কুড়িগ্রাম প্রতিবেদক জানান, রাজীবপুর উপজেলায় আওয়ামী লীগ-সমর্থিত প্রার্থী মো. শফিউল আলম বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তিনি আনারস প্রতীকে পেয়েছেন ৯ হাজার ৫৩৫ ভোট। তার নিকটতম প্রার্থী উপজেলা বিএনপির সভাপতি মো. মোখলেছুর রহমান (ঘোড়া প্রতীক) ৮ হাজার ২২ ভোট পেয়েছেন।

ফেনী প্রতিবেদক জানান, আওয়ামী লীগ প্রার্থী কামাল উদ্দীন মজুমদার আনারস প্রতীক নিয়ে ৩২ হাজার ৩৮০ ভোট পেয়ে বেসরকারিভাবে উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির আবু তালেব দোয়াত-কলম প্রতীকে পেয়েছেন ৮ হাজার ২১৮ ভোট ।

ঠাকুরগাঁও প্রতিবেদক জানান, বালিয়াডাঙ্গী উপজেলায় আওয়ামী লীগ-সমর্থিত প্রার্থী সফিকুল ইসলাম বেসকারিভাবে বিজয়ী হয়েছেন । আনারস প্রতীকে তিনি পেয়েছেন ৫০ হাজার ৬৩৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ও বিএনপি-সমর্থিত প্রার্থী আবু হায়াত নুরুন্নবী মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৪১ হাজার ৯৮২ ভোট।

নাটোর প্রতিবেদক  জানান, নাটোরের গুরুদাসপুর উপজেলায় বিএনপি-সমর্থিত প্রার্থী আব্দুল আজিজ ঘোড়া প্রতীক নিয়ে ৪১ হাজার ৪৪৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটকতম প্রতিদ্বন্দ্বী বিএনপির বিদ্রোহী প্রার্থী আয়নাল হক তালুকদার (আনারস)  পেয়েছেন ৩২ হাজার ২১০ ভোট।

বিস্তারিত আসছে….

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top