সকল মেনু

বিয়ের পরিকল্পনা করেও সম্পর্কের ইতি টানলেন পেরি-মেয়ার

বিনোদন প্রতিবেদক, ২৭ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) :  চলতি বছরই সংগীতশিল্পী জুটি কেটি পেরি এবং জন মেয়ারের বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল। ফেব্রুয়ারির শুরুতে বাগদানের আংটি দেখা গেছে পেরির আঙ্গুলে। এমনকি শোনা যাচ্ছিল গ্রীষ্মের মাঝামাঝি বিয়ে সারবেন এই জুটি। কিন্তু বিয়ের পরিকল্পনা বাতিল করে প্রেমের ইতি টানলেন তারা।

প্রায় দুই বছর ধরে মিলন-পুনর্মিলনের মাধ্যমে চলা এই সম্পর্ককে পেরি এবং মেয়ার এবার চূড়ান্তভাবে ভেঙেছেন বলে জানিয়েছে ব্যাং শোবিজ। জানা গেছে, ফেব্রুয়ারির শেষ দিকেই মেয়ারের সঙ্গে সম্পর্ক ভাঙার সিদ্ধান্ত নিয়েছেন পেরি। তবে সম্পর্ক ভাঙ্গার বিষয়ে দুজনের কেউই কিছু বলেননি।

২০১২ সাল থেকে মেয়ারের সঙ্গে প্রেম করছেন পেরি। এরই মধ্যে ২০১৩ সালের মার্চে কিছুদিনের জন্য ভাঙনের পথে হেঁটেছিলেন এই জুটি। অবশ্য খুব শীঘ্রই পুনর্মিলন ঘটে তাদের।

সম্প্রতি একসঙ্গে একটি গানও রেকর্ড করেছিলেন পেরি এবং মেয়ার। ‘হু উ লাভ’ নামের এই গান মেয়ারের নতুন অ্যালবাম ‘প্যারাডাইস ভ্যালি’তে প্রকাশিত হয়েছে।

মেয়ারের আগে কৌতুকাভিনেতা রাসেল ব্র্যান্ডের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছিলেন পেরি। বিয়ের ১৪ মাসের মধ্যে তাদের বিচ্ছেদ ঘটে।

৩৬ বছর বয়সী জন মেয়ার এর আগে প্রেম করেছেন বেশ কয়েকজন হলিউডি সুন্দরীর সঙ্গে। এদের মধ্যে রয়েছেন জেনিফার লাভ হিউয়িট, জেসিকা সিম্পসন, জেনিফার অ্যানিস্টন এবং টেইলর সুইফট।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top